ইটনায় ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ হাওর উপজেলা ইটনায় গত এক মাসে মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে। এতে বিপুল পরিমান গাজাঁ ও ইয়াবা জব্দ করা সহ এর সাথে জড়িত আটক বিস্তারিত..

ভারত থেকে বাংলাদেশ হয়ে আসাম যাবে বিশ্বের দীর্ঘতম নৌবিহার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের দীর্ঘতম রুটে চলাচলকারী বিলাসবহুল প্রমোদতরী ‘এমভি গঙ্গা’র উদ্বোধন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রমোদতরীর উদ্বোধন করেন তিনি। প্রমোদতরীটি উত্তর প্রদেশের বিস্তারিত..

দেশে আরও বাড়বে শৈত্যপ্রবাহ

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেশিরভাগ এলাকায় ফের শৈত্যপ্রবাহ আসছে। সেই সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলে হালকা ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, শুক্রবার (১৩ জানুয়ারি) তাপমাত্রা হালকা বাড়লেও উত্তরাঞ্চলসহ বিস্তারিত..

সব ভুলে আবারও এক হলো রাজ পরী

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ে ঢালিউডে দুটি চর্চিত নাম চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। কাজ নয় এই তারকা দম্পতি চর্চায় আছেন তাদের ব্যক্তিগত জীবনের ভাঙা-গড়ার খেলায়। এই মেঘ এই বিস্তারিত..

জাল রুপি সংগ্রহ করে পাচার করতেন তারা

দীর্ঘকাল ধরে পাকিস্তান থেকে আন্তর্জাতিক চক্রের মাধ্যমে ভারতীয় জাল মুদ্রা কৌশলে সংগ্রহ করতেন। দেশীয় চক্রের মাধ্যমে ভারতে পাচার করে আসছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলার সরকারি গাড়িচালক আমান উল্লাহ ভূঁইয়া বিস্তারিত..

ঢাকার বহু এলাকায় গ্যাসের চুলা না জ্বালালেও মাস শেষে বিল

হাওর বার্তা ডেস্কঃ দিলুরোডে গত দুই মাস ধরে সকাল ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত গ্যাস থাকে না। একই অবস্থা মিরপুর-১২, গ্রিনরোড (মোস্তফা সড়ক), মালিবাগসহ রাজধানীর অনেক এলাকার। এসব এলাকায় দুই বিস্তারিত..

২৪ জানুয়ারি-২৩ ফেব্রুয়ারির মধ্যেই রাষ্ট্রপতি নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হবে রাষ্ট্রপতি পদে নির্বাচনের সময় গণনা। এক্ষেত্রে ২৩ ফেব্রুয়ারির মধ্যেই পরবর্তী রাষ্ট্রপতি নির্বাচন সম্পন্ন করবে নির্বাচন কমিশন। ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার যুগ্ম বিস্তারিত..

শেখ হাসিনার পাশে থাকার প্রত্যয় নবনির্বাচিত উপনেতা মতিয়া চৌধুরীর

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের সদ্য মনোনীত উপনেতা মতিয়া চৌধুরী ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। শুক্রবার বেলা ১১টার পর তিনি ধানমন্ডি বিস্তারিত..

বিশ্বের শীর্ষ ৫ ধনীর তিনজনই মার্কিনি

বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই। প্রতি নতুন বছরে সেরা ধনীদের তালিকার রদবদল হয়। তারই প্রেক্ষিতে এবছর ফোর্বস- এর ‘রিয়েল টাইম বিলিয়নিয়ার’-এ বিশ্বের শীর্ষ ধনকুবদের তালিকা বিস্তারিত..

বিশ্ব ইজতেমার ময়দানে দেশের সর্ববৃহৎ জুমার জামাত অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীর তুরাগতীরে দেশ-বিদেশের লাখ লাখ মুসল্লির উপস্থিতিতে ইবাদত-বন্দেগি, জিকির-আসকার আর আল্লাহু আকবর ধ্বনিতে মুখর বিশ্ব ইজতেমা ময়দান। আজ শুক্রবার বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে প্রথম দিনের বিস্তারিত..