মদনে হাওর পুত্র সাজ্জাদুল হাসান এর ৬২তম জন্মদিন পালিত

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে হাওর পুত্র সাজ্জাদুল হাসানের ৬২ তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার (১১ জানুয়ারী) সন্ধায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কাটা হয় এবং উনার বিস্তারিত..

পোড়ামাটির ইট ব্যবহারে কঠোর হচ্ছে সরকার

পোড়ামাটির বিকল্প ইট ব্যবহারে কঠোর হতে যাচ্ছে সরকার। দু’বছরের মধ্যে সরকারি নির্মাণ কাজে ব্লক ইটের ব্যবহার বাধ্যতামূলক হবে। আর ব্যক্তিপর্যায়ে পোড়ামাটির ইট বন্ধ হবে ২০৩০ সালের মধ্যে। ইটভাটা নিয়ন্ত্রণ আইনের বিস্তারিত..

মাশরাফীর সিলেটকে থামাতে পারছে না কেউ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা পর্বের চার দিনই ম্যাচ খেলল সিলেট স্ট্রাইকার্স। মাশরাফী বিন মোর্ত্তজার দলের ফলাফল বদলাল না একবারও। টানা চার জয়। চট্টগ্রাম পর্বে যাওয়ার আগের রাতে পাওয়া জয়টি বিস্তারিত..

বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিত করা হবে: আইজিপি

টঙ্গীর তুরাগ নদীর পাড়ে বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের নিরাপত্তা দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। মঙ্গলবার (১০ জানুয়ারি) পুলিশ সদর দপ্তরে আয়োজিত বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তা বিস্তারিত..

‘মনের বন্ধু’ অ্যাপ উন্মোচন আইসিটি প্রতিমন্ত্রীর

মানসিক স্বাস্থ্যসেবা সারাবিশ্বের মানুষের হাতের নাগালে নিয়ে যেতে ‘মনের বন্ধু’ নামে একটি অ্যাপ উন্মোচন করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ মঙ্গলবার সকালে রাজধানীর আগারগাঁওয়ের বিস্তারিত..

ইউক্রেনে এখন ন্যাটোর সঙ্গে যুদ্ধ করছে রাশিয়া : পুতিনের সহযোগী

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের অন্যতম ঘনিষ্ট সহযোগী ও দেশটির সর্বোচ্চ নিরাপত্তা সংস্থা রাশিয়ান সিকিউরিটি কাউন্সিলের সচিব নিকোলাই পাত্রুশেভ মন্তব্য করেছেন— ইউক্রেনে এখন আর ইউক্রেনীয় বাহিনীর সঙ্গে নয়, বরং যুক্তরাষ্ট্র নেতৃত্বাধীন বিস্তারিত..

‘যুগপৎ গণঅবস্থান’ থেকে আসছে নতুন কর্মসূচি

সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়াসহ ১০ দফা দাবিতে বুধবার (১১ জানুয়ারি) যুগপৎ আন্দোলনের দ্বিতীয় কর্মসূচি হিসেবে ‘গণঅবস্থান’ পালন করতে যাচ্ছে বিএনপিসহ সরকার বিরোধী বিভিন্ন রাজনৈতিক দল ও জোট। দ্বিতীয় কর্মসূচিতে বিস্তারিত..

সমৃদ্ধ বাংলাদেশ গড়লেই জাতির পিতার রক্তের ঋণ শোধ হবে

সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যেদিন গৃহহীন গৃহ পাবে, দেশের মানুষকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে পারবো- সেটা হবে রক্তের ঋণ শোধ করা। একই সঙ্গে তিনি স্মার্ট বাংলাদেশ বিস্তারিত..

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুকে স্মরণ করতে সংসদে সাধারণ প্রস্তাব

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করতে সংসদে সাধারণ প্রস্তাব তোলা হয়েছে। এদিনটিতে বঙ্গবন্ধুকে স্মরণ ও তাঁর আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় তাঁর স্বপ্নের সোনার বিস্তারিত..

২০২৬ সালে মাথাপিছু আয় হবে ৪ হাজার ডলার

আগামী ২০২৬ সালে বাংলাদেশের মাথাপিছু আয় ৪ হাজার ডলার হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (১০ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন বিস্তারিত..