২ নভেম্বর থেকে অবসরে যাচ্ছেন জনপ্রশাসনের সিনিয়র সচিব আলী আজম

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরি থেকে অবসরে যাচ্ছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম। আজ সোমবার (৩১ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়েছে, বিস্তারিত..

যে সব কারণে ৩ দিন বাইক চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ দেশের সাতটি উপজেলা ও চারটি পৌরসভাসহ স্থানীয় সরকারের শতাধিক স্থানে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২ নভেম্বর (বুধবার)। নির্বাচনকে কেন্দ্র করে তিনদিন (৭২ ঘণ্টা) মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা বিস্তারিত..

পুলিশের দুই অতিরিক্ত ডিআইজিকে বাধ্যতামূলক অবসর

হাওর বার্তা ডেস্কঃ তিন পুলিশ সুপারের (এসপি) পর এবার দুই অতিরিক্ত ডিআইজিকে বাধ্যতামূলক অবসর দিল সরকার। তারা হলেন- ট্যুরিস্ট পু্লিশের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুব হাকিম এবং সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. বিস্তারিত..

জেলায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ইটনার নজরুল মেম্বার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কমিউনিটি পুলিশিং দিবস উদযাপনে জেলা পুলিশের পক্ষ থেকে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয়। গত শনিবার জেলা পুলিশ লাইনে শ্রেষ্ঠ কমিউনিটি সদস্য হিসেবে বিস্তারিত..

কে দিবে ছায়া

ড. গোলসান আরা বেগমঃ মনিরা হাসনা কেন ঘুরে রাস্তায় রাস্তায় হাত পেতে কিছু চায় অভাবী কন্নায়। তাদের হাতে কেন ঝুলে ভিক্ষার থলে চোখে ভাসে গাঢ় অন্ধকার রাত পোহালে। হাত রেখে বিস্তারিত..

নেত্রকোনায় কুমারদের দুর্দিন

বিজয় দাস, নেত্রকোনাঃ হাওর জনপদ নেত্রকোনা জেলার বিভিন্ন এলাকায় জীবন জীবিকার তাগিদে সভ্যতার আদি যুগ থেকে মানুষ মাটির তৈরি বিভিন্ন জিনিস প্রস্তুত করতে শিখেছে। এসব মাটির শিল্পকে যারা টিকিয়ে রেখেছে বিস্তারিত..

আমাদের একটা বাড়ি ছিলো

ড. গোলসান আরা বেগমঃ বসবাস যোগ্য একটা বাড়ি ছিলো নদী পারে পুকুর ছিলো,ওঠোন ছিলো,সে পুকুরে মাছ কিলবিল করতো,শাপলা ফুটতো চাঁদের আলো টলমল জলে গড়িয়ে পড়তো। আমাদের একটা নড়েবড়ে ঘর ছিলো বিস্তারিত..

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপির ৫৩তম জন্মদিনের শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতির জৈষ্ঠ্য পুত্র  প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপির ৫৩তম জন্মদিনের ফুলের শুভেচ্ছা । ১৯৬৯ সালে ২৭ অক্টোবর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও রাশিদা খানমের ঘর আলোকিত করে বিস্তারিত..

ইটনায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ইটনা থানার আয়োজনে “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র” শ্লোগানে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন। এ উপলক্ষে শনিবার সকালে ইটনা থানা থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বাহির করা হয়। র‍্যালীটি বিস্তারিত..

চিকিৎসা নিতে ১৬ দিনের জন্য বিদেশ গেলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কাতার এয়ারওয়েজের একটি ভিভিআইপি ফ্লাইট রাষ্ট্রপতি ও তার সহধর্মিণী রাশেদা খানমকে নিয়ে শনিবার বাংলাদেশ সময় রাত ৩টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। বিস্তারিত..