এসএসসি পরীক্ষার্থীদের হাতে সময় নিয়ে বের হতে বললেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার থেকে এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে। চলমান বৃষ্টিজনিত আবহাওয়া ও যানজটের কথা চিন্তা করে শিক্ষার্থীদের হাতে সময় নিয়ে বের হতে বলেছেন শিক্ষামন্ত্রী। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর বিস্তারিত..

প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে ভিকি-ক্যাটরিনা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের আলোচিত জুটি অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রথমবারের মতো পর্দায় তাদের একসঙ্গে দেখা যাবে। তবে কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন না ভিকি ও ক্যাটরিনা। বিস্তারিত..

দল থেকে বাদ মাহমুদউল্লাহ, স্ত্রীর ক্ষোভ প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়েই অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ। জাতীয় দলের সাবেক এই অধিনায়কের বাদ পড়ার পর রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। বিস্তারিত..

৩৮৯ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে রেকর্ড ৩৮৯ রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। এনিয়ে বর্তমানে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি থাকা ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২৫১ জনে। তবে এই বিস্তারিত..

জোয়ারে ডুবছে সুন্দরবন, হুমকির মুখে বন্যপ্রাণী

হাওর বার্তা ডেস্কঃ জলবায়ু পরিবর্তনের প্রভাবে বাড়তি ঘূর্ণিঝড় ও জলোচ্ছ্বাসের মুখোমুখি সুন্দরবন। নিম্নচাপ ও পূর্ণিমার অস্বাভাবিক জোয়ারে তলিয়ে যাচ্ছে নতুন নতুন এলাকা। হুমকির মুখে বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য। সমুদ্র উপকূলে বিশ্বের বিস্তারিত..

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো দেলোয়ার গাড়ী আটক

গৌতম কুমার এদবরঃ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মোঃ দেলোয়ার হোসেনের। গত ৬ সেপ্টেম্বর  ঢাকা উত্তরা ৯নং সেক্টরে ২নং রাস্তার মুখে বিকেল ৭টার এর কিছু আগে এ দুর্ঘটনা ঘটে । দুর্ঘটনায় বিস্তারিত..

সিলেটে দুই তরুণী ধর্ষণে সহযোগী সেই পার্লার কন্যাকে গ্রেফতার করেছে র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ সিলেট মহানগরীর একটি আবাসিক হোটেলের দুটি কক্ষে দুই তরুণীকে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার নারী আসামি এক পার্লার কন্যা গ্রেফতার হয়েছেন। তানজিনা আক্তার তানিয়া বিস্তারিত..

রানির কফিন আনা হয়েছে বাকিংহাম প্যালেসে, রাজপরিবারের একসঙ্গে নৈশভোজ

হাওর বার্তা ডেস্কঃ স্কটল্যান্ডের এডিনবরা থেকে রানি দ্বিতীয় এলিজাবেথের মরদেহ লন্ডনে আনা হয়েছে। বিবিসি বলছে, বাকিংহাম প্যালেসে রানির মরদেহ রাখা হয়েছে। সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, রানির কফিন গ্রহণের পর বিস্তারিত..

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সিনেমাটোগ্রাফার জাহিদ হোসাইনের

হাওর বার্তা ডেস্কঃ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তরুণ সিনেমাটোগ্রাফার জাহিদ হোসাইন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে মোটরসাইকেলে করে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের চকরিয়ার বানিয়ারছড়ায় একটি যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বিস্তারিত..

অরুণা বিশ্বাসের উপস্থাপনায় যাত্রাপালা

হাওর বার্তা ডেস্কঃ আবারও বিটিভিতে শুরু হয়েছে আবহমান কাল থেকে বাঙালির জীবনের অংশ হয়ে থাকা যাত্রাপালার অনুষ্ঠান। প্রতি বৃহস্পতিবার দুপুর আড়াইটায় প্রচারিত হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা যাত্রাদলের বিস্তারিত..