এসএসসি পরীক্ষার্থীদের হাতে সময় নিয়ে বের হতে বললেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল বৃহস্পতিবার থেকে এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে। চলমান বৃষ্টিজনিত আবহাওয়া ও যানজটের কথা চিন্তা করে শিক্ষার্থীদের হাতে সময় নিয়ে বের হতে বলেছেন শিক্ষামন্ত্রী।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (আইসিসিবি) বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বিইউএফটি) ১ম সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের যথা সময়ে উপস্থিত থাকার লক্ষ্যে আমরা পরীক্ষার সময় পরিবর্তন করে দিয়েছি। আগে ছিল ১০টা, আমরা সেটি পরিবর্তন করে ১১টায় নিয়ে এসেছি। চলমান যানজট, নিন্মচাপজনিত আবহাওয়া এসব মাথায় রেখেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমি সবাইকে হাতে অন্তত আধা ঘন্টা সময় নিয়ে বের হতে বলব। সব পরীক্ষার্থীর জন্য শুভকামনাও জানান মন্ত্রী।

সমাবর্তনে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী বলেন, আপনারা হলেন সবচেয়ে ক্ষমতাবান প্রজন্ম। কারণ, আপনাদের হাতে বিভিন্ন প্রযুক্তি আছে। আমি আশা করব, আপনারা নিজেদের যোগ্য করে গড়ে তুলবেন। আপনারা সতর্ক থাকবেন কোনো অসততা যেন আপনাদের সাফল্যকে কলুষিত না করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর