নেত্রকোনায় বিদ্যালয়ের মাঠ মিনি পুকুর

বিজয় দাস,প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নে বিন্নি দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের জলাবদ্ধতায় পরিণত হয়েছে এক মিনি পুকুরে। নিরসন ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে কোমলমতি ছাত্র-ছাত্রীদের প্রতিদিন পানিতে ভিজে বিস্তারিত..

চিয়া, পেরিলা চাষে সফল

হাওর বার্তা ডেস্কঃ একজন আদর্শ ও অগ্রগামী কৃষক হলেন শাহজাহান মিয়া। নিজের চেষ্টা, আন্তরিকতা ও কৃষি বিভাগের সহযোগিতায় একের পর এক অপ্রচলিত ফসল উৎপাদন করে গোটা নীলফামারী জেলায় মানুষকে তাক বিস্তারিত..

নির্বাচনে কে জিতবে তা নিয়ে যুক্তরাষ্ট্রের আগ্রহ নেই : রাষ্ট্রদূত

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাস্থ মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস বলেছেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে বাংলাদেশের পুরো নির্বাচনী প্রক্রিয়ায় কমিশনের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আন্তর্জাতিক মানের সুষ্ঠু ও অবাধ নির্বাচনের বিস্তারিত..

বলিউড ছাড়ছেন নার্গিস ফাখরি

হাওর বার্তা ডেস্কঃ রণবীর কাপুরের হাত ধরে ২০১১ সালে রোমান্টিক ঘরানার সিনেমার মধ্য দিয়ে বলিউডে কাজ করা শুরু করেন নার্গিস ফাখরি। প্রথম সিনেমার মধ্য দিয়েই দর্শকদের নজরে আসে নার্গিসের অভিনয়। বিস্তারিত..

দিল্লিতে কার পার্কিং লটে ভয়াবহ আগুন

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাজধানী দিল্লির জামিয়া নগরে একটি ইলেক্ট্রিক গাড়ি পার্কিং লটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। দমকলের ১১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। খবর আনন্দবাজার পত্রিকার। বিস্তারিত..

আসন সীমানা পুনর্বিন্যাসের তথ্য চেয়ে ডিসিদের কাছে চিঠি

হাওর বার্তা ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ৩০০ সংসদীয় আসনের সীমানা পুনর্বিন্যাসের প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন।  এ জন্য গত পাঁচ বছরে যেসব প্রশাসনিক এলাকার নতুন বিন্যাস হয়েছে, সেসব বিস্তারিত..

জহিরের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী

হাওর বার্তা ডেস্কঃ এবার প্রকাশ্যে এলো অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেম। অনেকদিন ধরেই গুঞ্জুন চলছিল। অবশেষে প্রকাশ্যে এলো জহির ইকবালের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোনাক্ষী। জাহির নিজেই সোশ্যাল মি়ডিয়ায় নিজেদের সম্পর্কের কথা বিস্তারিত..

পদ্মা সেতু উদ্বোধনের দিন পায়ে হেঁটে পার হওয়া যেতে পারে’

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু উদ্বোধনের দিন পায়ে হেঁটে জনসাধারণের জন্য পারাপারের সুযোগ থাকতে পারে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার (৮ জুন) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন বিস্তারিত..

উইন্ডিজ গিয়ে ‘ঘুম হচ্ছে না’ রাজার

হাওর বার্তা ডেস্কঃ বেশ কয়েক ধাপে ভেঙে ভেঙে উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এখনো সাকিব আল হাসান দলের সঙ্গে যোগ দেননি। মমিনুল হকরা চলে গেছেন আগেই। টাইম জোনের বিস্তারিত..

কাতার বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপ ফুটবলের ট্রফি ঢাকায় এসে পৌঁছেছে। আজ বুধবার সকাল সোয়া ১১টার কিছু পর বিশ্বকাপের ট্রফি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। পাকিস্তান থেকে ঢাকায় আসে ট্রফিটি। প্রথমে বিস্তারিত..