সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে বিএনপির রাজনীতি ধ্বংস হয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ সরকারের ধারাবাহিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের কারণে বিএনপির রাজনীতি ধ্বংস হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার পিটিআই বিস্তারিত..

ভারতে নতুন করে ধর্মীয় সংঘাত উস্কে দিতে পারে যে আইন

হাওর বার্তা ডেস্কঃ ভারতে সব নাগরিকের জন্য একটি অভিন্ন দেওয়ানি বিধি বা ইউনিফর্ম সিভিল কোড বাস্তবায়নের কথাবার্তা চলছিল অনেকদিন আগে থেকেই। এরকম কোন আইন হলে বিয়ে, বিচ্ছেদ, বা সম্পত্তির উত্তরাধিকারের বিস্তারিত..

পিএইচডি ডিগ্রি পেলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল

হাওর বার্তা ডেস্কঃ অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) সম্প্রতি মালয়েশিয়ার ইউনিভার্সিটি অফ মালায়া থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেছেন। হেপাটাইটিস-বি ভাইরাসের নতুন ওষুধ ন্যাসভ্যাক এবং হেপাটাইটিস-বি ভাইরাসজনিত লিভার রোগ বিষয়ে বিস্তারিত..

বন্যা সতর্কতা, ৫ জুনের মধ্যে ফসল সংগ্রহের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) এর পক্ষ থেকে বন্যার সতর্কবার্তা জারি করা হয়েছে। আগামী ৫ জুনের মধ্যে ফসল সংগ্রহ করতে বলেছে সিরাজগঞ্জ পাউবো। শুক্রবার (৩ জুন) দুপুরে বিস্তারিত..

জুন থেকে ভারি বৃষ্টি, বন্যা ও ঝড় হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ দেশে ধীরে ধীরে এগিয়ে আসছে মৌসুমি বায়ু। জুন মাসে দেশে ভারি বৃষ্টিপাত, বন্যা ও ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু চট্টগ্রাম ও সিলেট বিস্তারিত..

আপনারা আল্লাহর মেহমান, বাংলাদেশের জন্য দোয়া করবেন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ হজযাত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা আল্লাহর মেহমান। আপনারা বাংলাদেশের জনগণের জন্য দোয়া করবেন। শুক্রবার রাজধানীর আশকোনা হজ অফিসে ১৪৪৩ হিজরি বর্ষের হজ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ বিস্তারিত..

৫৯৪৪ পিস সরকারি ওষুধসহ আটক ১

হাওর বার্তা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জে সরকারি ওষুধ মজুত করে চড়া দামে বিক্রির দায়ে একজনকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২ জুন) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের মরদানা গ্রাম বিস্তারিত..

হাওর নিয়ে মিথ্যা তথ্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করবেন না-এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন,হাওর নিয়ে মিথ্যা তথ্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করবেন না।তিনি আরো বলেন,হাওরের উন্নয়ন নিয়ে ঈর্ষান্বিত হইয়েন না। বিস্তারিত..

পরকীয়ায় ধরা পড়ে পিকে এখন বাড়িছাড়া

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বফুটবলের সবচেয়ে আকর্ষণীয় জুটি বার্সেলোনার স্প্যানিশ তারকা জেরার্ড পিকে এবং পপসম্রাজ্ঞী শাকিরা। বিয়ে না করলেও ১২ বছর ধরে তাদের প্রেমকাহিনি ঘুরে বেড়াচ্ছে বিশ্বফুটবলে। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও বিস্তারিত..

শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা শুরু

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ও শেষ ধাপের লিখিত পরীক্ষা শুরু হয়েছে। শুক্রবার (৩ জুন) বেলা ১১টা থেকে শুরু হয় এ পরীক্ষা। চলবে ১২টা পর্যন্ত। বিস্তারিত..