,

download (6)

পরকীয়ায় ধরা পড়ে পিকে এখন বাড়িছাড়া

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বফুটবলের সবচেয়ে আকর্ষণীয় জুটি বার্সেলোনার স্প্যানিশ তারকা জেরার্ড পিকে এবং পপসম্রাজ্ঞী শাকিরা। বিয়ে না করলেও ১২ বছর ধরে তাদের প্রেমকাহিনি ঘুরে বেড়াচ্ছে বিশ্বফুটবলে। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও আছে তাদের। এই সম্পর্ক টিকিয়ে রাখতেই তারা নাকি বিয়ে করছিলেন না।

কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়িছাড়া। এক সপ্তাহ ধরে নাকি তিনি আলাদা থাকছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন। এরপর শাকিরা তার সঙ্গে আর থাকছেন না।

প্রেমিকার কাছে ধরা খাওয়ার পর ৩৫ বছরের পিকে নাকি এখন উদ্দাম জীবন যাপন করছেন। প্রতিদিনই বিভিন্ন নারী সঙ্গীকে নিয়ে পার্টি করছেন, চলছে রাত্রিযাপনও। গত মার্চের পর পিকেকে নিয়ে সোশ্যাল সাইটে কোনো পোস্ট করেননি ৪৫ বছর বয়সী কলম্বিয়ান শিল্পী শাকিরা। অন্যদিকে পিকেও বেশ কিছুদিন ধরেই সোশ্যাল সাইটে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না। সব মিলিয়ে দুই ভুবনের দুই তারকার এই সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়েছে এল পিরিওদিকো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর