গাড়ি মেরামতের ‘দোকান’ ভেঙে সোজা ড্রেনে পড়লেন পাঁচজন

হাওর বার্তা ডেস্কঃ রাস্তার পাশে ফুটপাথেই গড়ে উঠেছিল গাড়ি মেরামতের অস্থায়ী দোকান। সেই দোকানে বসে একজন একটি মোটরসাইকেল ঠিক করছিলেন। পাশেই দাঁড়িয়ে গল্প করছিলেন চারজন। হঠাৎ সেই দোকান ভেঙে ড্রেনে বিস্তারিত..

তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত: প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বাংলাদেশ এবং বাঙালি সংস্কৃতির বিরোধিতাকারীদের বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেছেন, পাকিস্তানি শাসকগোষ্ঠী একসময় রবীন্দ্রসঙ্গীত নিষিদ্ধ করেছিল। যা ছিল বাঙালি বিস্তারিত..

নতুন প্রধানমন্ত্রী শাহবাজকে যুক্তরাষ্ট্রের অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতা গ্রহণের দুই দিন পর পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফকে অভিনন্দন জানিয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বুধবার ব্লিংকেন এই অভিনন্দন জানান বলে খবর দিয়েছে বিস্তারিত..

দুই জেলায় ঝড়-বজ্রপাতে ৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশের দুই জেলায় কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে শিশুসহ আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুরে ঝড়ে তিনজন ও শাল্লায় বজ্রপাতে দুজন এবং হবিগঞ্জের বানিয়াচংয়ের দুই ইউনিয়নে তিনজন। বিস্তারিত..

মালয়েশিয়ায় কর্মী নিয়োগে অনুমোদন করা হবে ১ লাখ ৮০ হাজার আবেদন

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় পাঁচটি সেক্টরে বিদেশি কর্মী নিয়োগের জন্য মোট ১৭৯,৪৫১টি আবেদন ছয় সপ্তাহের মধ্যে প্রক্রিয়া করা হবে এবং অনুমোদন করা হবে বলে জানিয়েছেন দেশটির মানবসম্পদ মন্ত্রী দাতুক সেরি বিস্তারিত..

হাতে রণবীরের নাম না লিখে কেন ইংরেজি ‘৮’ লিখলেন আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ ক্যাটরিনা কাইফের বিয়ের সময় হাতের মেহেদিতে ভিকি কৌশলের নাম খুঁজতে হিমশিম খেতে হয়েছিল ভক্তদের। তবে নিজের নাম খুঁজতে ভিকি বিপাকে পড়েছিলেন কী না, তা অবশ্য জানা যায়নি। বিস্তারিত..

ফিলিপাইনে ঘূর্ণিঝড় মেগির আঘাতে নিহত বেড়ে ১১৭

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় মেগির প্রভাবে ভারী বৃষ্টিপাতের ফলে ফিলিপাইনের মধ্য ও দক্ষিণাঞ্চলে বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১১৭ জনের প্রাণহানি ঘটেছে। সোমবার থেকে সেখানে প্রবল বর্ষণের কারণে এমন প্রাকৃতিক দুর্যোগের বিস্তারিত..

অ্যালার্জি থেকে জিহ্বা ফোলা ও জ্বালাপোড়া, কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ অ্যালার্জির কারণে নানা উপসর্গ দেখা দেয় শরীরে। খাবার থেকে অনেক সময় অ্যালার্জি হয়ে থাকে। এই রোগের মূল উপসর্গ চুলকানি ছাড়াও চোখের প্রদাহ এবং জ্বালাপোড়া। অনেক সময় জিহ্বাও বিস্তারিত..

নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেন ঢাবির এলমা: ডিবি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী এলমা চৌধুরীকে হত্যা করা হয়নি। নির্যাতন সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন স্বামী, শ্বশুর ও শাশুড়ি। প্রায় বিস্তারিত..

শরীরের জন্য ভালো পান্তা ভাত

হাওর বার্তা ডেস্কঃ পান্তা ভাত আবহমান মাছে-ভাতে বাঙালি জীবনের অন্যতম অনুষঙ্গ। বিশেষ করে গ্রামবাংলার মানুষের কাছে একসময় সকালের অন্যতম প্রিয় খাবার ছিল এটি। সাম্প্রতিক কয়েক দশকে রাজধানীসহ বড় শহরে বিশেষ বিস্তারিত..