শাহরুখ খানের বাড়িতে সৌদির সংস্কৃতিমন্ত্রী!

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে এসে হাজির হয়েছেন সৌদি আরবের সংস্কৃতিমন্ত্রী বাদের বিন ফারহান আল সৌদ। রোববার দেখা করতে এসে কিং খানের সঙ্গে ছবি তুলে উচ্ছ্বাস প্রকাশ বিস্তারিত..

ইউক্রেনের মিসাইলে দুই টুকরো হয়ে গেল রুশ হেলিকপ্টার

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেন থেকে ছোড়া মিসাইলে রাশিয়ার একটি হেলিকপ্টার দুই টুকরো হয়ে গেছে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য টাইমসের বরাত দিয়ে সোমবার এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে। ইউক্রেনের সামরিক বাহিনী যে ক্ষেপণাস্ত্র বিস্তারিত..

রোজায় মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের ছুটি বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিকে না হলেও মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২৬ এপ্রিল পর্যন্ত শ্রেণিকক্ষে পাঠদানের সিদ্ধান্ত থেকে সরে এসেছে শিক্ষা মন্ত্রণালয়। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, এখন স্কুল-কলেজ ২০ এপ্রিল বিস্তারিত..

শিবগঞ্জে বালুবোঝাই ট্রাক উল্টে এক নারী নিহত

হাওর বার্তা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবোঝাই ট্রাক উল্টে মোসা. মাসেদা বেগম (২৮) নামের এক নারী নিহত হয়েছেন। এসময় আরও এক ব্যক্তি আহত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার বিস্তারিত..

পেঁয়াজের দাম হাজার টাকা মণ চান চাষিরা

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীতে এ বছর লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে পেঁয়াজের আবাদ হলেও কাঙ্ক্ষিত ফলন না পাওয়ায় হতাশ চাষিরা। পাশাপাশি ভরা মৌসুমে পেঁয়াজের বাজার মূল্য কম থাকায় লোকসান গুণতে হচ্ছে বিস্তারিত..

শুরুতে সূচক নিম্নমুখী, ক্রেতা নেই ৩০ প্রতিষ্ঠানের

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার (৪ এপ্রিল) লেনদেনের শুরুতে শেয়ারবাজারে মূল্যসূচকের নিম্নমুখী প্রবণতা দেখা দিয়েছে। সেইসঙ্গে দাম কমার তালিকায় নাম লিখিয়েছে বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট। এমনকি দাম বিস্তারিত..

ইফতারে রাখুন সুস্বাদু বাদামের লাচ্ছি

হাওর বার্তা ডেস্কঃ ইফতারে স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবারই পাতে রাখেন সবাই। তবে স্বাদের পাশাপাশি খাবারগুলো কতটা স্বাস্থ্যকর সে বিষয়েও কিন্তু নজর রাখতে হবে। না হলে সারাদিন রোজা রাখার পর ভুল বিস্তারিত..

ক্ষতিগ্রস্ত সড়ক ও মহাসড়ক দ্রুত মেরামতের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ঈদ ও বর্ষাকে সামনে রেখে সারাদেশের ক্ষতিগ্রস্ত সড়ক ও মহাসড়কগুলো দ্রুত মেরামত করে যান চলাচলের জন্য সচল রাখার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও বিস্তারিত..

রমজানে প্রাথমিকে ছুটি বাড়ছে না

হাওর বার্তা ডেস্কঃ গরমের প্রকোপ বেড়ে যাওয়ায় শিশুদের নানা ধরনের রোগব্যাধী দেখা দিয়েছে। এর ওপরে স্কুল-কলেজ খোলা থাকায় রমজানে ঢাকা মহানগরে যানজট বেড়ে গেছে— এসব বিষয় বিবেচনায় মাধ্যমিক ও কলেজ বিস্তারিত..

মোমেন ও ব্লিনকেন বৈঠকে বসছেন আজ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী আজ, ৪ এপ্রিল। যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে আজ দ্বিপাক্ষিক বৈঠকে বসছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিস্তারিত..