সমস্ত ষড়যন্ত্র উপড়ে ফেলে আজ পদ্মাসেতু হয়েছে – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমস্ত ষড়যন্ত্র উপড়ে ফেলে আজ পদ্মাসেতু হয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘পদ্মাসেতু একটি স্বপ্নের সেতু ছিলো, সেই স্বপ্নের বাস্তবায়ন হয়েছে। বিস্তারিত..

বঙ্গবন্ধুর নেতৃত্বেই বাঙালি কাক্সিক্ষত স্বাধীনতা অর্জন করেছে – সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, বাঙালির হাজার বছরের ইতিহাসে এ বঙ্গভূমি বিভিন্ন সময়ে মোগল,পর্তুগীজ, ব্রিটিশ, বর্গীদের দ্বারা শাসিত-শোষিত হয়েছে। তিতুমীর, সূর্যসেন, প্রীতিলতা, ক্ষুদিরাম প্রমুখ স্বাধীনতা বিস্তারিত..

ড্রোন টেকনোলজি এবং জিও স্পেশালাইজড ল্যাব প্রতিষ্ঠার বিষয়ে বাংলাদেশের সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়া – আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ড্রোন টেকনোলজি এবং জিও স্পেশালাইজড ল্যাব প্রতিষ্ঠার বিষয়ে বাংলাদেশের সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়া। আজ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলকের সাথে বিস্তারিত..

জাতীয় চাঁদ দেখা কমিটির সভায় সিদ্ধান্ত আগামী ৫ জানুয়ারি থেকে পবিত্র জামাদিয়াস-সানি মাস শুরু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে আজ কোথাও ১৪৪৩ হিজরি সনের পবিত্র জামাদিয়াস-সানি মাসের চাঁদ দেখা যায়নি। ফলে আগামীকাল ৪ জানুয়ারি মঙ্গলবার পবিত্র জামাদিয়াস আউয়াল মাসের ৩০ দিন পূর্ণ হবে এবং বিস্তারিত..

ওমিক্রন’ নিয়ন্ত্রণ বৈঠক শেষ; যা বললেন স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ নিয়ে সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় আন্তঃমন্ত্রণালয় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের আয়োজনের অনুষ্ঠানে সভাপতিত্বে করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৈঠক বিস্তারিত..

বন্ধ করার প্রয়োজন হলে বন্ধ করে দেব: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতির অবনতি হলে প্রয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাস বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, আমরা সারাক্ষণই করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। যদি বিস্তারিত..

এক মণ রসুনে এক কেজি মাংস!

হাওর বার্তা ডেস্কঃ বাড়িতে মেয়ে আর নাতিরা এসেছে। তাই এক মণ রসুন নিয়ে হাটে এসেছেন আব্দুল মালেক নামে এক কৃষক। রসুন বিক্রি করে মাংস কিনে বাড়ি ফিরবেন; কিন্তু বাজারে রসুনের বিস্তারিত..

দৈনিক সংক্রমণ ৬০০ ছাড়াল, বেড়েছে শনাক্তের হার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও চারজন মারা গেছেন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত ২৮ হাজার ৮১ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসটিতে। সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের বিস্তারিত..

হবিগঞ্জে হাওরে বোরো আবাদের ধুম

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ জেলা জুড়ে রোপা আমন তোলা শেষে বোরো ধানের আবাদ শুরু হয়েছে। এ বছর জেলায় আবাদের লক্ষ্যমাত্রা ১ লাখ ২২ হাজার ৩০০ হেক্টর।  তবে আমনের জমিতেও বোরোর বিস্তারিত..

জনগণ বিএনপির পতন ঘণ্টা বাজিয়ে দিয়েছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বহু আগেই জনগণ বিএনপির পতন ঘণ্টা বাজিয়ে দিয়েছে, তা বিএনপি নেতারা শুনতে পায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (৩ জানুয়ারি) নিজ বাসভবনে বিস্তারিত..