কিশোরগঞ্জের ১৫ ইউনিয়নের ভোট ৫ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পঞ্চম ধাপের তফসিল শনিবার (২৭ নভেম্বর) ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ জানুয়ারি সারাদেশের মোট ৭০৭টি ইউনিয়ন পরিষদের বিস্তারিত..

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে – জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে। আজ ঢাকায় তথ্য ভবন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু বিস্তারিত..

ক্যাটরিনাকে বিয়ে করবেন ভিকি, তার আগেই মালা পরালেন সালমান

হাওর বার্তা ডেস্কঃ সালমান খান ও ভিকি কৌশল। এই দুটি নামের সঙ্গে যোগ হয়েছে ক্যাটরিনা কাইফ। কারণ একজন এই নায়িকার প্রাক্তন, অন্যজন বর্তমান প্রেমিক। সালমানের সঙ্গে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিস্তারিত..

একাধিক উপকারিতা মিলবে সুপারফুড পালংশাকে

হাওর বার্তা ডেস্কঃ শীতকাল মানেই পুষ্টিগুণে ভরপুর বিভিন্ন শাক-সবজির সমাহার। এখন বাজারে গেলেই দেখা মেলে রঙ-বেরঙের নানান ধরনের শাক-সবজির। যা শীতকাল ছাড়া অন্য মৌসুমে পাওয়া কঠিন। শীতকালে খাওয়া-দাওয়ার আনন্দই আলাদা। বিস্তারিত..

শসার কেজি ৫ টাকা, তবু নিচ্ছে না কেউ

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামে এবার শসার বাম্পার ফলন হয়েছে। ছাড়িয়েছে লক্ষ্যমাত্রা। তবে শীত বেড়ে যাওয়া আর বাজারে শসার চাহিদা না থাকায় দাম নিয়ে হতাশ চাষিরা। বর্তমানে প্রতি মণ শসা ১৫০-২০০ বিস্তারিত..

পঙ্গু স্ত্রীর ইচ্ছেপূরণে রিকশা আবিষ্কার, যেভাবে এলো ঢাকায়

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাসহ দেশের অগনিত অঞ্চলে চেখে পড়ে তিন চাকার বাহন রিকশা। এই বাহনটি বাংলাদেশের বাইরে আর কোনো দেশেই এতো পরিমাণে নেই। রাজধানী ঢাকায় রিকশার সংখ্যা সর্বাধিক। এ জন্যই বিস্তারিত..

রংপুরে ট্রাকচাপায় তিন নারী শ্রমিক নিহত

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর বিস্তারিত..

প্রথমবার ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের মেয়েরা

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাস মহামারির কারণে নারী বিশ্বকাপের বাছাইপর্ব বাতিল হয়েছে। আর তাতেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটলো বাংলাদেশ নারী ক্রিকেট দলের।  প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপের মূল পর্বে উঠলেন জাহানার-সালমারা। বিস্তারিত..

দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’ পেয়েছেন অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের অন্যতম নারী উদ্যোক্তাদের সংগঠন ‘নারী উদ্যোক্তা বাংলাদেশ’-এর (ওয়েব) উদ্যোগে পদ্মা ব্যাংক ‘দ্যা পাওয়ার অব উইমেন অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়েছে রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে। চিত্রনায়িকা অপু বিশ্বাস বিস্তারিত..

মোহাম্মদ হানিফ কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে বেঁচে থাকবেন : প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেছেন, মোহাম্মদ হানিফ তার কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন।রবিবার (২৮ নভেম্বর) ‘মোহাম্মদ হানিফের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ বিস্তারিত..