বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর আদর্শের একজন অনুসারী এবং চিকিৎসক হয়েও দেশ সেবায় রাজনীতিতে নিয়োজিত হয়েছি। ডাক্তার হিসেবে সবসময় সুযোগ খুঁজি মানব সেবায় কাজে নিয়োজিত থাকতে । সাধারণ মানুষকে বিনামূল্যে সেবা বিস্তারিত..

আগামীকাল মৌলভীবাজারের জুড়ীতে নতুন থানা ভবন উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে আগামীকাল শনিবার নতুন অত্যাধুনিক থানা ভবন উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নবনির্মিত আধুনিক থানা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এসময় বিস্তারিত..

প্রবাসীদের জন্য সিটিজেন রেজিস্ট্রেশনের আপগ্রেডেড সংস্করণ চালু করেছে টোকিও বাংলাদেশ দূতাবাস

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসীদের জন্য সিটিজেন রেজিস্ট্রেশনের আপগ্রেডেড সংস্করণ চালু করেছে টোকিওস্থ বাংলাদেশ দূতাবাস। আজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নাগরিকদের তথ্য সংরক্ষণের উন্নত ও আধুনিক সংস্করণটি উদ্বোধন করেন জাপানে নিযুক্ত বাংলাদেশের বিস্তারিত..

নির্ধারিত সময়েই বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ -টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ, ফাইভ-জি নেটওয়ার্ক চালু এবং তৃতীয় সাবমেরিন ক্যাবল সংযোগ স্থাপনে নির্বাচনী ইশতেহারে যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ডাক ও টেলিযোগাযোগ বিভাগ তা বাস্তবায়ন শুরু করেছে বিস্তারিত..

জিয়া খুনি ও বিশ্বাসঘাতক হিসেবেই ইতিহাসের পাতায় —তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের নাম ইতিহাসের পাতায় একজন খুনি ও বিশ্বাসঘাতক হিসেবেই চিহ্নিত হয়ে বিস্তারিত..

ডিমের দাম মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনার পরিকল্পনা নেয়া হচ্ছে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি-বেসরকারি যৌথ উদ্যোগে ডিমের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার পরিকল্পনার কথা জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ রাজধানীর একটি হোটেলে বিশ্ব বিস্তারিত..

দেশে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদ্‌যাপনে সরকার বদ্ধপরিকর – পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সারাদেশে সুন্দর ও সুষ্ঠুভাবে পূজা উদ্‌যাপনে সরকার বদ্ধপরিকর। দেশের সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে পূজা উদ্‌যাপন করতে পারে বিস্তারিত..

গোলাপী’ উপভোগ করছেন শ্রোতা-দর্শক

হাওর বার্তা ডেস্কঃ ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয়েছে নতুন গান ‘গোলাপী’। ইশতি ফিচারিং জুভ এক্স বেলযি ও দ্য টি এক্স পরিবেশিত এই গানটি প্রকাশ পায় সম্প্রতি। ফোকের সাথে হিপহপ বিস্তারিত..

অষ্টগ্রামের হাওরের ঐতিহ্য পনিরের প্রশংসা বঙ্গভবন ও গণভবনেও

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামে তৈরি পনিরের সারা দেশে কদর দিন দিন বেড়েই চলেছে। প্রত্যন্ত হাওর অঞ্চলের যোগাযোগব্যবস্থা উন্নত হওয়ায় এটির প্রসার সম্প্রতি বেড়েছে। মোগল আমল থেকেই দেশে-বিদেশে সুনাম কুড়িয়ে বিস্তারিত..

শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা

হাওর বার্তা ডেস্কঃ বান্দার গোনাহ ক্ষমা করায় আল্লাহ তাআলা কত মহান! শয়তান মানুষকে বিপথগামী করার যে চ্যালেঞ্জ ঘোষণা করেছে, এর প্রেক্ষিতে বান্দা ইসতেগফার করলেই আল্লাহ ক্ষমা করে দেবেন মর্মে ঘোষণা বিস্তারিত..