বাংলাদেশে বিমান চলাচল স্থগিতের মেয়াদ বাড়ালো এমিরেটস

হাওর বার্তা ডেস্কঃ মহামারির প্রকোপ বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কার সাথে বিমান চলাচল গত ২৮ জুলাই পর্যন্ত স্থগিত করে এমিরেটস এয়ারলাইন্স। মালবাহী কার্গো ফ্লাইট এবং বাণিজ্যিক ও ব্যক্তিগত ফ্লাইটসমূহ এই বিস্তারিত..

উপ-নির্বাচন পেছানোর সুযোগ নেই: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনের সকল কার্যক্রম লকডাউন বহির্ভূত থাকবে। শনিবার (২৪জুলাই) সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেট-৩ বিস্তারিত..

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন ফকির আলমগীর

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি গণসংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা ফকির আলমগীর। শনিবার (২৪ জুলাই) বাদ যোহর দুপুর ১টা ৫০ মিনিটে খিলগাঁও মাটির মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৯৫ জনের মৃ’ত্যু ,শনাক্ত ৬৭৮০ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৯৫ জনের মৃ’ত্যু হয়েছে। একই সময়ে নতুন শনাক্ত হয়েছে ৬ হাজার ৭৮০ জন। শনাক্তের হার ৩২.৫৫। শনিবার (২৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর বিস্তারিত..

রাজধানীতে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ সরকার ঘোষিত টানা ১৪ দিনের লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এদিন জন চলাচল নিয়ন্ত্রনের পাশাপাশি বিনা প্রয়োজনে রাস্তায় বের হওয়া মানুষদের জিজ্ঞাসাবাদের আওতায় বিস্তারিত..

মানুষ গড়ার কারিগর নৌকাপ্রতীকে চায় দেশ গড়ার সুযোগ

রফিকুল ইসলামঃ অন্তহীনে অন্নদান, /বস্ত্র বস্ত্রহীনে /তৃষ্ণাতুরে জল দান, ধর্ম ধর্মহীনে, /মূর্খজনে বিদ্যাদান, বিপন্নে আশ্রয় /রোগীরে ঔষধ দান, ভয়ার্তে অভয় /গৃহহীনে গৃহ দান, অন্ধরে নয়ন, /পীড়াতে আরোগ্য দান, শোকার্তে সান্ত্বনা, /স্বার্থশূন্য বিস্তারিত..

বাগেরহাটে পিকআপ-ইজিবাইক সংঘর্ষ: নিহতের সংখ্যা বেড়ে ৭

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলায় পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত ইজিবাইক যাত্রী নূর মোহাম্মদ মারা গেছে। শুক্রবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা বিস্তারিত..

এশিয়ার সুদর্শন পুরুষের তালিকায় শীর্ষে যে নায়ক

হাওর বার্তা ডেস্কঃ ফ্যান্সি অডস ‘টপ টেন মোস্ট হ্যান্ডসাম ম্যান ২০২১’-এর তালিকা প্রকাশ পেয়েছে কিছুদিন হলো। আর এই তালিকায় এশিয়ার সুদর্শন পুরুষের তকমাটা নিজের করে নিলেন দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার প্রভাস। বিস্তারিত..

মাইকে ঘোষণা দিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়াল দুই গ্রামের মানুষ

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। সড়কে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে আজ শনিবার (২৪ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার আলীনগর বাজারে বিস্তারিত..

২১ কোটি ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণ রোধে দেশের আপামর জনগণের জন্য ২১ কোটি ডোজ ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন। তিনি বলেন, ২১ কোটি ভ্যাকসিনের ব্যবস্থা হয়েছে। আগামী বিস্তারিত..