বাজেট অধিবেশন বসছে আগামী ২ জুন

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী ২ জুন শুরু হবে। এটি একাদশ জাতীয় সংসদের ১৩তম অধিবেশন। আজ মঙ্গলবার জাতীয় সংসদ সচিবালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য বিস্তারিত..

হাওর অঞ্চলে শতভাগ বোরো ধান কাটা শেষ: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ইতোমধ্যে হাওরের শতভাগ ও সারা দেশের শতকরা ৬৪ ভাগ বোরো ধান কাটা শেষ হয়েছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক। এ মাসের মধ্যেই বাকি ধান কাটা শেষ বিস্তারিত..

ভ্যাকসিন আনতে চীনের উদ্দেশে বিমানবাহিনীর উড়োজাহাজ: আইএসপিআর

হাওর বার্তা ডেস্কঃ সিনোফার্মের করোনা ভ্যাকসিনের পাঁচ লাখ ডোজ আনতে চীনের উদ্দেশে বাংলাদেশ বিমানবাহিনীর একটি উড়োজাহাজ আজ সকালে রওনা হয়েছে। আজ মঙ্গলবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেয়া অমানবিক: ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখনো ‘ক্রিটিক্যাল’। যদিও আল্লাহর রহমতে অনেক ইম্প্রুভ করেছেন। এখন তিনি রুম এয়ারে শ্বাস-প্রশ্বাস নিতে পারছেন অর্থাত রুমের মধ্যে বিস্তারিত..

উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ উত্তরপ্রদেশের অযোধ্যায় এক অনন্য নজির স্থাপন করেছেন স্থানীয় হিন্দুরা। সেখানে পঞ্চায়েত নির্বাচনে অযোধ্যার রাজনপুর গ্রাম থেকে জয়ী হয়েছেন একজন মুসলিম প্রার্থী। হিন্দু সংখ্যাগরিষ্ঠ গ্রামটির বাসিন্দারা হাফেজ আজিম বিস্তারিত..

অপ্রয়োজনে গাছ কাটা হয়ে থাকলে ব্যবস্থা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের কাজে ৫০টি গাছ কাটা হয়েছে এবং আরও ৫০টি গাছ কাটা হতে পারে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু,শনাক্ত ১ ২৩০ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৫ জনে। এই সময়ে নতুন করে আক্রান্ত বিস্তারিত..

ঈদের পর আরো এক সপ্তাহ লকডাউন বাড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশে করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্টের কারণে চলমান ‘লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর পরিকল্পনা রয়েছে। আমাদের পরিকল্পনা আছে আর এক সপ্তাহ লকডাউন বাড়ানোর। আজ বিস্তারিত..