কাজ করলে বিশ্বের জনগণের শান্তি ও উন্নয়ন নিশ্চিত করা সম্ভব : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, আইপিআইর সকল সদস্য রাষ্ট্র এক সাথে কাজ করলে বিশ্বের জনগণের শান্তি ও উন্নয়ন নিশ্চিত করা সম্ভব। তিনি বলেন, ই-পার্লামেন্টের আওতায় বিস্তারিত..

চার দিনের সফরে রিয়াদে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদের আমন্ত্রণে চার দিনের সফরে রিয়াদে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইট মঙ্গলবার (১৬ বিস্তারিত..

আয়াতুল কুরসি পাঠের ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ আয়াতুল কুরসিকে বলা হয় আল কোরআনের শ্রেষ্ঠ আয়াত। অত্যাধিক ফজিলত ও নেয়ামতে পরিপূর্ণ আয়াতুল কুরসি। এ আয়াতের নেয়ামত ও ফজিলতের ব্যাপারে প্রিয়নবী (সা:) সুস্পষ্টভাবে কল্যাণকর নসিহত পেশ বিস্তারিত..

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক হলেন মেয়র ইকরামেুল হক টিটু

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে সদ্য বিলুপ্ত পৌরসভার মেয়র ইকরামেুল হক টিটুকে নবগঠিত সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ এর ধারা ২৫(৪) অনুযায়ী এই বিস্তারিত..

২০ দলীয় জোটে ভাঙনের সুর বেজে উঠেছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ২০ দলীয় জোটে ভাঙনের সুর বেজে উঠেছে। শুরুতেই ধাক্কার কারণ, উদ্দেশ্য খারাপ। জগা-খিচুরির ঐক্য, জাতীয় ঐক্য হতে পারে না। তাদের ঐক্যের প্রতি জনগণের বিশ্বাস নেই বলে মন্তব্য বিস্তারিত..

টিকা উদ্ভাবন প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল গবেষক গবাদি প্রাণির ক্ষুরা রোগ প্রতিরোধের জন্য বাংলাদেশে সঞ্চরণশীল ভাইরাস দ্বারা একটি কার্যকরী টিকা উদ্ভাবন বিস্তারিত..

রাষ্ট্রপতির উদ্যোগে কিশোরগঞ্জে এক্সপ্রেস ট্রেনে যুক্ত হচ্ছে একটি এসি কোচ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর উদ্যোগে কিশোরগঞ্জ-ঢাকা রুটে চলাচলকারী আন্তঃনগর ট্রেন ‘কিশোরগঞ্জ এক্সপ্রেস’ এ বুধবার (১৭ অক্টোবর) থেকে যুক্ত হচ্ছে একটি এসি কোচ। গত ৮ই অক্টোবর কিশোরগঞ্জে বিস্তারিত..

জিপি হাউজে ১৭-১৮ অক্টোবর আইওটি বুটক্যাম্প

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৭-১৮ অক্টোবর ২০১৮ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় গ্রামীণফোন অফিসে (জিপি হাউজ) অনুষ্ঠিত হবে বাংলাদেশে ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আয়োজিত আইওটি বুটক্যাম্প। বুটক্যাম্প প্রতিদিন সকাল ৯টা থেকে বিস্তারিত..

ময়মনসিংহ বিভাগীয় উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠিত

হাওর বার্তা ডেস্কঃ দেশের অষ্টম বিভাগ ময়মনসিংহের জামালপুর, নেত্রকোণা, ময়মনসিংহ ও শেরপুরসহ চার জেলার জনগুরুত্বপূর্ণ দাবী বাস্তবায়ন এবং সুষম উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে নিয়মতান্ত্রিক আন্দোলন করার জন্যে ময়মনসিংহ বিভাগীয় উন্নয়ন বিস্তারিত..

বঙ্গবন্ধু ফাউন্ডেশন নামে তাঁর একটি ফাউন্ডেশন রযেছে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন, আজকের যে বাংলাদেশে উন্নয়ন তার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু ফাউন্ডেশন নামে তাঁর একটি ফাউন্ডেশন রযেছে। সেখান থেকে তিনি দরিদ্র ও বিস্তারিত..