১৭ আসনে নির্বাচনের ঘোষণা জাতীয় পার্টির এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা-১৭ (ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, ভাষানটেক) আসনে নির্বাচন করার ঘোষণা দিলেন। আসনটিতে ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি। ভাষানটেক মোড়ে পথসভায় আজ সোমবার দুপুরে হুসেইন মুহম্মদ এরশাদ এ ঘোষণা দেন।

এরশাদ বলেন, আমি এখানে এমপি (সংসদ সদস্য) ছিলাম। আগামীতে আবার নির্বাচন করতে চাই। আপনারা কি আমাকে ভোট দেবেন? তখন সেখানে উপস্থিত স্থানীয় লোকজনও হাত উঁচিয়ে সমর্থন জানায়।

তিনি বলেন, দেশে এখন আর একটি দল আছে, আওয়ামী লীগ। চিরকাল কেউ ক্ষমতায় থাকে না, আমিও ছিলাম না। আপনারা আমাকে সমর্থন দিলে দেখিয়ে দিতে চাই কিভাবে মানুষের পাশে থাকা যায়।

এরশাদ দাবি করেন, আমার সময়ে খুন গুম ছিল না, মানুষ শান্তিতে ছিল, আবার শান্তি ফিরিয়ে আনতে চাই। আমি বড়লোকের রাজনীতি করি না, গরিবের রাজনীতি করি। আপনাদের ভাগ্য পরিবর্তন করতে চাই।

রাজধানীর ভাষানটেকে এই পথসভার মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন সাবেক এই রাষ্ট্রপতি। এদিন ভাষানটেক ছাড়াও ধামালকোট ও কচুক্ষেত বাজারের তামান্না কমপ্লেক্সের সামনে পথসভায় তার বক্তব্য রাখার কথা রয়েছে।

এ পথসভায় অন্যদের মধ্যে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক প্রমুখ বক্তব্য দেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর