সরকারের লোকেরা মিথ্যা বলছে ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ সরকারি দলের লোকেরা অবলীলায় মিথ্যা বলছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘কক্সবাজারে যাওয়ার সময় লাখ লাখ মানুষ দেশনেত্রীকে দেখতে এসেছে। এ সময় সরকারের লোকেরা কয়েক দফা হামলা করেছে। কিন্তু তারা অবলীলায় মিথ্যা বলে যাচ্ছে যে, বিএনপির দলীয় কোন্দলে এ হামলা হয়েছে।

শনিবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে বিএনপির ভাইস চেয়ারম্যান আফসার আহমেদ সিদ্দিকীর ১৬তম মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিলে ফখরুল এসব কথা বলেন। আফসার আহমদ স্মৃতি ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনির্বাচিত সরকার রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে দিয়েছে দাবি করে ফখরুল বলেন, ‘আজকে আমরা কঠিন সময় পার করছি। নির্বাচিত নয়, এমন একটা সরকার রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে দিয়েছে। সরকারের প্রতারণা থেকে মুক্ত হতে হবে, একটাই পথ, জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।’

মির্জা ফখরুল বলেন, ‘রাজনীতি হয়ে দাঁড়িয়েছে একটা হাতিয়ার। এ জন্য তরুণরা রাজনীতিকে ঘৃণা করছে।’

বিএনপি মহাসচিব বলেন, ‘সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে, আস্থা হারিয়েছে বলেই ক্ষমতায় টিকে থাকার জন্য এমন করছে। আজ জাতীয় ঐক্য প্রয়োজন, ঐক্যবদ্ধ হয়েই সরকারকে হটাতে হবে। আমরা যদি এই অপশক্তিকে পরাজিত করতে পারি, তাহলেই এই দেশের মানুষের জীবনে শান্তি আসবে।’

সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, হাবিবুর রহমান হাবিব, হেলেন জেরীন খান ও আফসার আহমদ স্মৃতি ফাউন্ডেশনের আহ্বায়ক বেগম জাহানারা সিদ্দিকী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর