কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ফিলমী ষ্টাইলে ব্যবসায়ীর খামারে হামলা গুলি ও বোমা বর্ষণ, আহত ১০ : অর্ধকোটি টাকা চাদা দাবি

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক ব্যবসায়ীর খামারে সন্ত্রাসীরা গুলি ও বোমা বর্ষণ করেছ। সন্ত্রাসীরা আবদুর রাশিদের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন কিশোরগঞ্জের বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী আলহাজ্ব জসীম উদ্দিন ভূইয়া ও তাঁর বড় ভাই আলউদ্দিন ভূইয়া বাচ্চু সহ ১০ জন।

গুরুতর আহত অবস্থায় প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক এ পরে সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া গ্রামে তাদের নিজ জমিতে কিছুদিন যাবৎ মুরগীর শেড ও গরুর খামার এর কাজ করছিল। তখন থেকেই সন্ত্রাসী আবদুর রশিদ ও তার বাহিনী কাজ করতে বাধা দেয় ও অর্ধ কোটি টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাদের মেরে ফেলবে বলে হুমকী দেয়।

এলাকবাসী সূ্ত্রে আরো জানা যায়, আজ রবিবার দুপরে ব্যবসায়ী জসীম উদ্দিন ভূইয়ার খামারে হামলা চালায় সন্ত্রাসী আবদুর রশিদ এর নেতৃত্বে ২০/ ২৫ জনের সন্ত্রাসী বাহিনী গুলি ও বোমা বর্ষণ করতে করেতে ফিলমী ষ্টাইলে ঢুকতে থাকে। এতে গুরুতর আহত হন জসীম উদ্দিন ভূইয়া (৬০) তার ভাই আলাউদ্দিন ভূইয়া(৬৫), সুজন মিয়া , রাজিব মিয়া,(৩০) মানিক মিয়া(৪৮)।

এদিকে পাকুন্দিয়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন জানান, গোলমালের বিষয়টি তিনি শুনেছেন কিন্তু মহামান্য রাষ্টপতির আগমনে পযাপ্ত পুলিশ না থাকায় তিনি টহল পুলিশ পাঠাতে পারেন নি। তবে মামলা দায়ের এর জন্য প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর