হ্যাপিকে বদলে দিয়েছেন জাকির নায়েক

গুলশানে জঙ্গি হামলার পর একটি সংবাদ প্রকাশ হয়েছে যে, জঙ্গিহামলায় উৎসাহ যোগাচ্ছেন ডাঃ জাকির নায়েক। আর সেই অভিযোগে ভারত ভিত্তিক টিভি চ্যানেল পিস টিভির সম্প্রচার বন্ধ করেছে বাংলাদেশ সরকার। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা সমালোচনা। এবার সেই ইস্যুতে মুখ খুললেন আলোচিত মডেল, অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী। অনেকদিন হয়েছে তিনি অভিনয় ছেড়ে ধর্মে কর্মে দিকে মনোনিবেশ করেছেন। ধর্মের প্রতি তার আগ্রহের অন্যতম মাধ্যম নাকি জাকির নায়েকের পিস টিভি।

সেই বিষয় নিয়ে এবার তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। হ্যাপীর সেই

স্ট্যাটাসটি এমটিনিউজ২৪-এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

“এই পিস টিভির উসিলায় আমি এবং আমার মত অনেক মানুষের জন্য দ্বীনের পথে চলার শুরুর ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছে, আলহামদুলিল্লাহ!

নতুন প্রাক্টিসিংরা প্রথমে কিছুই বুঝে ওঠেনা এর জন্য বিশেষ করে প্রাথমিক অবস্থায় পিস টিভি ও ড.জাকির নায়েক আল্লাহর এক বিশেষ নিয়ামত।

আমি প্রথম অবস্থায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছিলাম এই পিস টিভির ড.জাকির নায়েক ও এই পিস টিভিতে কয়েকজন বড় আলেমের আলোচনা দেখে আলহামদুলিল্লাহ!

আল্লাহ যদি কোনো বান্দাকে পছন্দ না করেন তাহলে তাকে দিয়ে কখনোই দ্বীনের কাজ করাবেন না। ড.জাকির নায়েক নিঃসন্দেহে একজন ভাল দ্বীনের দ্বাঈ। ড.জাকির নায়েকের দাওয়াতের উসিলায় কত মানুষ ইসলাম গ্রহন করেছে হিসাব নেই! সুবাহানআল্লাহ!

একটা আয়াত খুব মনে পড়ছে-

“তাদের অন্তকরণ ব্যধিগ্রস্ত আর আল্লাহ তাদের ব্যধি আরো বাড়িয়ে দিয়েছেন। বস্তুতঃ তাদের জন্য নির্ধারিত রয়েছে ভয়াবহ আজাব, তাদের মিথ্যাচারের দরুন। আর যখন তাদের বলা হয় যে, দুনিয়ার বুকে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করো না, তখন তারা বলে, আমরা তো মীমাংসার পথ অবলম্বন করেছি। মনে রেখো,তারাই হাঙ্গামা সৃষ্টিকারী, কিন্তু তারা তা উপলব্ধি করে না” (সূরা আল বাকারা, আয়াতঃ ১০-১২)”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর