বিয়ে করলেন পাকিস্তানি ওপেনার ইমাম-উল হক

হাওর বার্তা ডেস্কঃ জীবনের নতুন ইনিংস শুরু করেছেন পাকিস্তান ক্রিকেট দলের ওপেনার ইমাম-উল হক। নরওয়ে প্রবাসী আনমল মেহমুদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। পেশায় চিকিৎসক আনমল সম্পর্কে এই পাকিস্তানি ওপেনারের দূর সম্পর্কের আত্মীয়।

গতকাল শনিবার লাহোরে জাঁকজমকপূর্ণ আয়োজনে ইমাম-আনমল জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল বৃহস্পতিবার থেকে। কাওয়ালি সন্ধ্যার মাধ্যমে শুরু হয় উৎসব।

পাকিস্তানের গণমাধ্যমের তথ্য অনুযায়ী, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে গিয়ে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে।

ব্যর্থতায় মোড়ানো বিশ্বকাপ শেষে দেশে ফিরে এবং অস্ট্রেলিয়া সফরের আগে দলটির খেলোয়াড়রা পেয়েছেন কয়েকদিনের ছুটি। সেই সময়টাকেই কাজে লাগিয়ে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন পাকিস্তানি ওপেনার ইমাম-উল হক।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূ আনমলের সঙ্গে চারটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ইমাম। সেই সঙ্গে তিনি লেখেন, ‘আজ আমরা শুধু জীবনের তরে সঙ্গী হইনি, বরং আমাদের বন্ধুত্বের বন্ধনকে আরও দৃঢ় করেছি, যা আমাদের ভালোবাসার গল্পের ভিত্তি ছিল। আমি শুধু নিজের সেরা বন্ধুটিকেই বিয়ে করিনি, তোমার হৃদয়ে নিজের অনন্তকালের ঘরও খুঁজে পেয়েছি।’

সামাজিক যোগাযোগমাধ্যমে এই বিয়ের ছবি ও ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন তার চাচা ইনজামাম উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ, উসমান কাদির, আজহার আলীসহ আরও অনেক পাক তারকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর