টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ ওয়ানডে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে অস্ট্রেলিয়ার দলপতি।

শনিবার সকাল সাড়ে ১০টায় পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশের পক্ষে টস করতে নামেন নাজমুল হোসেন শান্ত এবং অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান কামিন্স।

ইনজুরি থাকায় দলে নেই সাকিব আল হাসান। সাকিবের পরিবর্তে সুযোগ পেয়েছেন নাসুম আহমেদ। অপরদিকে অস্ট্রেলিয়ার একাদশে পরিবর্তন এসেছে ২টি। আগের ম্যাচে চোট নিয়ে ডাবল সেঞ্চুরি করা গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল স্টার্কের পরিবর্তে দলে ঢুকেছেন স্টিভ স্মিথ ও শন অ্যাবোট।

ইতোমধ্যেই সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে টাইগাররা। এখন তাদের প্রধান লক্ষ্য ২০২৫ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা নিশ্চিত করা। আজ অস্ট্রেলিয়ার কাছে হেরে গেলেও যদি রান রেট খুব একটা না কমে, তাহলে হয়তো সর্বশেষ দল হিসেবে খেলতে পারবে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি।

বাংলাদেশ একাদশ
তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ

ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্নাস লাবুশেন, জস ইংলিস, মার্কাস স্টোইনিস, শন অ্যাবোট, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজেলউ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর