রিয়াল মাদ্রিদেই কি থাকছেন বেনজেমা

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। চলতি মৌসুমেই লস ব্লাঙ্কোসদের সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে তার। এদিকে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদের কাছ থেকে ৪০০ মিলিয়নের আকর্ষনীয় প্রস্তাব পেয়েছেন বেনজেমা। তবে রিয়াল মাদ্রিদে থেকে যাওয়ার পরিকল্পনা করছেন ব্যালন ডি’অরজয়ী এই তারকা।

গত বুধবার (৩১ মে) বিভিন্ন গণমাধ্যমে রিপোর্টে বলা হয়, সৌদি চ্যাম্পিয়ন আল ইত্তিহাদের দেয়া প্রস্তাব গ্রহন করতে যাচ্ছেন বেনজেমা। এই কথা রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজকে অবগত করেছেন তিনি। কিন্তু ‘মার্কা’র দাবি, ক্লাব ছাড়ার বিষয়ে রিয়াল মাদ্রিদকে কিছুই জানাননি তিনি। বরং তার পরিকল্পনা স্প্যানিশ ক্লাবটিতেই থেকে যাওয়া।

এই জুনেই শেষ হয়ে যাবে মাদ্রিদের সঙ্গে বেনজেমার বর্তমান চুক্তির মেয়াদ। কিন্তু স্প্যানিশ পত্রিকাটি বলছে, চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়ানোর বিষয়ে সম্মত হয়েছেন বেনজেমা। অন্তত আরও এক মৌসুম মাদ্রিদে খেলতে চান তিনি। ২০২৩-২৪ মৌসুমের পরেই সৌদি আরবে যেতে পারেন ফরাসি এই আন্তর্জাতিক তারকা।

ভবিষ্যৎ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড নিজের বিষয়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সাংবাদিকদের বলেছেন, ‘আমার ভবিষ্যৎ? কী জন্য? যা বলা হচ্ছে সেসব ইন্টারনেটে। ইন্টারনেট আর বাস্তবতা এক নয়। শনিবার আমার ম্যাচ আছে, অনুশীলন আছে। এখন আমি মাদ্রিদেই আছি।’

এই মুহূর্তে ‘মাদ্রিদে আছি’ বলার মাধ্যমে যে ভবিষ্যৎ প্রশ্নের স্পষ্ট উত্তর এড়িয়ে যাওয়া, সেটা যে কেউই বুঝবে। তবে স্পেনের আরেক সংবাদমাধ্যম এএস জানিয়েছে, বেনজেমার সংবাদ সম্মেলনের কয়েক মিনিট পর সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের খবরে বলা হয়, ইত্তিহাদের সঙ্গে ২০ কোটি ডলারে ২ বছরের চুক্তিতে সম্মত হয়েছেন বেনজেমা।

ঊল্লেখ্য, ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া বেনজেমা গত ১৪ বছরে ৫টি চ্যাম্পিয়নস লিগ ও ৪টি লা লিগাসহ মোট ২৫টি ট্রফি জিতেছেন। এক সময়ে ক্রিশ্চিয়ানো রোনালদো থাকায় রিয়ালে তার পারফরম্যান্স আড়ালেই ছিল। তবে গত কয়েক আসরে নিজেকে আলাদাভাবে চিনিয়েছেন এই ফরোয়ার্ড।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর