মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গেলে চুরিকাঘাতের অভিযোগ উঠেছে 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার বাঁশরী কান্দা পাড়া গ্রামের মৃত রেশত মিয়ার ছেলে পাপ্পু মিয়ার (২৫) বাড়িতে তার প্রেমিকা মনি আক্তার (২০) বিষয়ে দাবিতে গেলে পাপ্পুর পরিবারের লোকজন মনি আক্তারের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৬ ই-মার্চ) সরজমিনে গেলে জানা যায়, আখাশ্রী গ্রামের শাজাহান মিয়ার মেয়ের সাথে দীর্ঘ দিন যাবৎ প্রেমের সম্পর্ক করে আসছে পাপ্পু মিয়া।
এ বিষয়ে মেয়ের বাবা বলেন, তাদের দু’জনের প্রেমের গবীর সম্পর্কের কারণে আমার মেয়ে পূ্র্বে স্বামীকে ত্যাগ করে চলে আশে। কিন্তু আমার মেয়েকে বিয়ে করবে করবে বলে সময় জ্ঞাপন করে। আজ গোপনে সে অন্যত্র বিয়ে করছে এ সংবাদ শুনে আমার মেয়ে সকালে বিয়ের দাবিতে পাপ্পুর বাড়িতে গেলে তার পরিবারের লোকজন চুরি দিয়ে আমার মেয়ে পেটে একাধিক আঘাত করে।
আমি খবর পেয়ে আমার মেয়েকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে পাপ্পুর মা বলেন, তাদের দু’জনের সম্পর্কের বিষয়টি আমি গতকাল জেনেছি। মনি আক্তার আমার ছেলে থেকে বয়সে অনেক বড়। তার আগে একটি বিয়ে হয়েছিল এবং আগের বিয়ের একটি সন্তানও রয়েছ। তাই এই বিয়ে আমি মেনে নিবো না।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর