সচিবালয় বহুমুখী সমবায় সমিতির সভাপতি মঈনুল সম্পাদক মজিবুর

বাংলাদেশ সচিবালয় বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি পদে মো. মইনুল ইসলাম ও সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. মজিবুর রহমান।

বৃহস্পতিবার ভোটগ্রহণ শেষে ঘোষিত ফলাফল অনুযায়ী, ১ হাজার ১২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মইনুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হেলাল উদ্দিন পেয়েছেন ৯০১ ভোট।

১ হাজার ১২৪ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুস সালাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জামশেদ আলম পেয়েছেন ৮৬৬ ভোট।

৮১৩ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মজিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সদ্য সাবেক সম্পাদক মো. রুহুল আমীন পেয়েছেন ৬১৩ ভোট।

৫৭৩ ভোট পেয়ে কোষধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ওসমান গনি। তার নিতটতম প্রতিদ্বন্দ্বী মো. নিয়াজ মোর্শেদ মিঠু পেয়েছেন ৩৬৫ ভোট। এ ছাড়া ২০০ ভোট পেয়ে মো. আলী, ১৩১ ভোট পেয়ে মহিবুল আলম সরদার, ২৫৩ ভোট পেয়ে শামীম মোড়ল, ২৮৩ ভোট পেয়ে মো. রেজাউল ইসলাম, ১১৬ ভোট পেয়ে মো. শাহ আলম সরকার, ১৪৪ পেয়ে আহসান হাবিব (ছিয়াম) এবং ২৩৪ ভোট পেয়ে মো. রবিউল ইসলাম কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মো. আব্দুল হক। আগামী তিন বছর নির্বাচিতরা বহুমুখী সমবায় সমিতির নেতৃত্ব দেবেন।

দীর্ঘ প্রায় ২৬ বছর পর বাংলাদেশ সচিবালয় বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বপালন করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মিজানুর রহমান মজুমদার।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করেন কর্মকর্তা-কর্মচারীরা। মোট ভোটার ২ হাজার ৯০৯ জন। মোট ১০টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। তারমধ্যে সচিবালয়ে আটটি ও সচিবালয়ের বাইরে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর