প্রকাশনাথ পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার অনুষ্ঠান 

মদন (নেএকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণা খালিয়াজুরীর “প্রকাশনাথ পাবলিক উচ্চ বিদ্যালয়ে” বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পালিত হয়েছে।
সোমবার (১৩ই- মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত ঐতিহ্যবাহী বোয়ালী বাজার সংলগ্ন স্কুল মাঠে বর্ণাঢ্য আয়োজনে এ অনুষ্ঠান পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোণা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও প্রতিরোধ যোদ্ধা এড. অসিত কুমার সরকার সজল। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন চৌধুরী। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, খেলাধুলা  শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা খুবই জরুরী।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান সাদেক, জেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিটু দত্ত রায়, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হেপী রায়, বীর মুক্তিযোদ্ধা মোঃ নূর উদ্দিন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, অভিভাবকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর