রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের গ্রামের বাড়িতে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইনের কামালপুরের বাড়িতে পৌঁছালে বঙ্গবন্ধুকন্যাকে রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যরা ফুল দিয়ে স্বাগত জানান।

এদিন হাওরের মিঠাপানির ২৩ জাতের মাছ আর অষ্টগ্রামের বিখ্যাত পনির দিয়ে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করা হবে। সঙ্গে থাকবে মুরগি, হাঁস, খাসি ও গরুর মাংস এবং নানা জাতের পিঠা। রাষ্ট্রপতির বড় ছেলে স্থানীয় সংসদ সদস্য মো. রেজওয়ান আহাম্মদ তৌফিক সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, ‘বড় মাছের মধ্যে থাকবে আইড়, রুই, কাতলা, বোয়াল, চিতল ইত্যাদি। বঙ্গভবনের বাবুর্চি ও পরিবারের নারীরা মিলে খাবারের আয়োজন করছেন।’

এদিন বিকেলে মিঠামইন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রধানমন্ত্রীর পোস্টার ও ব্যানার দিয়ে উপজেলার বিভিন্ন সড়কে বর্ণিল তোরণ ও গেট নির্মাণ করা হয়েছে।

১৯৯৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবার মিঠামইন সফর করেন। তখন আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। সুদীর্ঘ ২৫ বছর পর প্রধানমন্ত্রী মিঠামইন সফরে গেলেন প্রধানমন্ত্রী।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর