আধুনিক শিক্ষার প্রসারে প্রধানমন্ত্রী যুগোপযোগী পদক্ষেপ নিয়েছেন: ড. শিরীন শারমিন চৌধুরী

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে তথ্যপ্রযুক্তিভিত্তিক আধুনিক শিক্ষার প্রসারে যুগোপযোগী পদক্ষেপ নিয়েছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) স্পিকারের সঙ্গে তার সংসদ ভবন কার্যালয়ে তার নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬ এর অধীন পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির নির্বাচিত সভাপতি আনোয়ার“ল ইসলাম মান্নু ও সাধারণ সম্পাদক মো. আবু আজাদ মিয়া বাবলুর নেতৃত্বে শিক্ষক সমিতির নির্বাচিত শিক্ষক নেতারা সৌজন্য সাক্ষাৎ করলে তিনি একথা বলেন। সাক্ষাতকালে তারা পীরগঞ্জ উপজেলায় শিক্ষাব্যব¯’ার চলমান অগ্রগতি, শিক্ষার সার্বিক মানোন্নয়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রীর সুদক্ষ পরিচালনায় দেশে শিক্ষার হার উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি শিক্ষকদের যথাযথ কর্মপরিবেশ নিশ্চিত করতেও সরকার বদ্ধপরিকর। পীরগঞ্জেও শিক্ষাবৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণসহ অন্যান্য শিক্ষায় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চলমান। এসময় শিক্ষাব্যব¯’ার অধিকতর মানোন্নয়নে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সহযোগিতা কামনা করেন স্পিকার।

বর্তমান সরকারের আমলে পীরগঞ্জ উপজেলায় শিক্ষাব্যব¯’ার অভূতপূর্ব অগ্রগতি হয়েছে উল্লেখ করে শিক্ষাব্যব¯’ার অধিকতর মানোন্নয়নে পীরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির প্রতিনিধিরা নিরলস কাজ করে যাবেন বলে আশ্বাস দেন নির্বাচিত শিক্ষক নেতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর