মদনে সাংবাদিকের ছেলে অপি’র সাফল্য

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ দৈনিক ভোরের দর্পনের উপজেলা প্রতিনিধি ও মদন রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি মোঃ মোশাররফ হোসেন বাবুলের ছেলে মোঃ মেহেরাফ হোসেন অপি নেত্রকোণা সরকারী কলেজ থেকে এইচ.এস.সি. পাবলিক পরিক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ 5.00 পেয়ে সাফল্য অর্জন করেছে। সে ভবিষ্যতে একজন প্রকৌশলী হতে চায়।

তাঁর এ সাফল্যে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, চানগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার। মদন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি প্রবীন সাংবাদিক মোঃ মোতাহার আলম চৌধুরী, মদন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মোঃ তোফাজ্জল হোসেন, দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম শফিক, বাংলাদেশ বুলেটিনের উপজেলা প্রতিনিধি আলী আজগর পনির, দৈনিক বসুন্ধরার উপজেলা প্রতিনিধি মোঃ আঙ্গুর ভূঁইয়া।

এছাড়াও অভিনন্দন জানিয়েছেন, মদন উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি ও দৈনিক বিজনেস বাংলাদেশের উপজেলা প্রতিনিধি সুর্দশন আচার্য্য, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি দেওয়ান রানা, কোষাধ্যক্ষ ও দৈনিক ভোরের ডাকের উপজেলা প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন তালুকদার, সম্মানিত সদস্য ও দৈনিক সংবাদ সারাবেলা’র উপজেলা প্রতিনিধি মোঃ ইমরান হোসেন সহ আরো অনেক সাংবাদিক নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর