,

দিওয়ালি পার্টিতে দিশাকে যা বললেন নিন্দুকেরা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী দিশা পাটানি নিয়মিতভাবেই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবির পোস্ট করে আলোচনায় থাকেন। ইনস্টাগ্রামেও তার অসংখ্য ভক্ত রয়েছে।

তবে সময়টা একদমই ভালো যাচ্ছে না দিশার। এ বছর বক্স অফিসে ব্যর্থ হলো ‘এক ভিলেন রিটার্নস’। এ ছাড়াও কয়েক দিন আগে ভেঙে গেল টাইগার শ্রফের সঙ্গে প্রেমের সম্পর্কটাও।

সম্প্রতি একতা কাপুরের দিওয়ালি পার্টিতে উজ্জ্বল লালচে-গোলাপি লেহেঙ্গা, সঙ্গে হল্টারনেক ব্লাউজ, হাতে সোনালি ক্লাচ ব্যাগ নিয়ে ঝলমল করছিল দিশা পাটানি। কিন্তু নিন্দুকেরা পরে রইল তার নাকের অস্ত্রোপচার নিয়ে।

নেটদুনিয়ায় দিশার ৫ কোটি ৪০ লাখ অনুসরণকারী রয়েছে। সেখানে তার নিন্দুকের সংখ্যাও রয়েছে অনেক; যারা দিশাকে নিয়ে সবসময়ই আলোচনা সমালোচনায় মগ্ন থাকেন।

দিওয়ালি পার্টিতে দিশার ছবি দেখে কেউ কেউ মন্তব্য করলেন, ‘আগে অভিনয়টা শিখুন বোন।’ কেউ আবার বললেন, ‘মুখে কিছু করিয়েছেন নাকি আবার? অন্য রকম লাগছে না? নাকি আমার চোখের ভুল?’

এদিকে দিশাকে সমর্থন করে একজন লিখলেন, ‘নাকে ফিলার দিয়েছেন, ঠিকই!’ তখন আরেকজনের মন্তব্য, ‘এদিক নেই, ওদিক আছে, সব সিনেমাই তো ফ্লপ!’ এই নিয়ে হাসাহাসি চলতেই থাকে।

প্রসঙ্গত, স্টাইলের জন্য খবরের শিরোনামে থাকেন দিশা। তবে এবার শোনা যাচ্ছে, তামিল অভিনেতা সুরিয়ার সঙ্গে একই সিনেমাতে কাজ করতে চলেছেন দিশা।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর