হাওর বার্তা ডেস্কঃ রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে পাঁচজন ঘটনাস্থলে এবং চারজন রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ফরহাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চার জনের লাশ হাসপাতালে আছে।

চিকিৎসাধীন রয়েছেন ২৩ জন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এর আগে রবিবার রাত ১টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। এতে আহত হয় অর্ধশতাধিক বাসযাত্রী। তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে ফায়ার সার্ভিস।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ কালের কণ্ঠকে বলেন, এখন পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে ঘটনাস্থলেই পাঁচজন এবং রামেকে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজন মারা গেছেন।

নিহতদের মধ্যে ছয় জনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- আমিনুল ইসলাম, ধনঞ্জয়, বিল্লা, জুয়েল, আনোয়ার, মহসিন। অন্যদের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

স্থানীয় সংবাদকর্মী দেলোয়ার হোসেন জানান, রাত ১টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধার কাজ পরিচালনা করে।

তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ খতিবুর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর