,

image-544913-1650793201

শিশু তাসফিয়া হত্যা: অস্ত্রদাতা জুয়েল গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে শিশু তাসফিয়া আক্তার জান্নাত (৪) নিহতের ঘটনায় ব্যবহৃত অস্ত্রের যোগানদাতা সাকায়েত উল্যাহ জুয়েলকে (২৯) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় তার কাছ থেকে ২টি কিরিছ, ১টি রামদা, ১টি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে গ্রেফতার আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে বেগমগঞ্জ থানায় মামলা করা হয়েছে। গ্রেফতার সাকায়েত উল্যাহ জুয়েল বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে লক্ষ্মীনারায়ণপুর গ্রামের হাবিব উল্যার ছেলে।

পুলিশ জানায়, শিশু তাসফিয়া হত্যার ঘটনায় গ্রেফতার প্রধান আসামি মামুন উদ্দিন রিমনের দেওয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের যোগানদাতা সাকায়েত উল্যাহ জুয়েলকে গ্রেফতারে অভিযানে নামে ডিবি পুলিশ।

অভিযানকালে শনিবার রাত আড়াইটার দিকে দূর্গাপুর এলাকার সোলাইমানের একটি পরিত্যক্ত বসতঘর থেকে ২টি কিরিছ ও ১টি রামদাসহ গ্রেফতার করা হয় জুয়েলকে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই মামলায় পলাতক আসামি বাদশার বসত ঘরের খাটের নিচে লুকানো অবস্থায় ১টি পাইপগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. সবজেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার আসামি জুয়েলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর