,

gaibandha-20211229190550

প্রতিমন্ত্রী বলেছেন গরিব-অসহায় মানুষকে কখও ঠকাবেন না

হাওর বার্তা ডেস্কঃ গরিব ও অসহায় মানুষকে ঠকাবেন না। আমরা যা খাই তার চেয়ে উন্নত খাবার গরিব-অসহায়দের দিতে হবে। যা ব্যবহার করি তার চেয়ে উন্নত মানের জিনিস তাদেরকে ব্যবহারের জন্য দিতে হবে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা সার্কিট হাউজ মাঠে জেলা প্রশাসন আয়োজিত অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) আব্দুল মতিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (এসপি) তৌহিদুল ইসলাম। গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান শাহ্ সারোয়ার কবির, গাইবান্ধা পৌর মেয়র মতলুবর রহমান।

এ ছাড়া জেলা ও উপজেলার সরকারি দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার রাজনৈতিক নেতৃবৃন্দরাসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে বিকেল ৪টায় গাইবান্ধার বেসরকারি সংস্থা এসডিআরএস এর আয়োজনে ‌‘দুর্যোগ’ মোকাবেলায় তৃণমূল পর্যায়ের জনসাধারণের ভূমিকা এবং আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যোগ দেন তিনি। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর