,

9e1eb81e-3c65-4cc9-8368-c25cbd32f883_wl

রাজধানীতে কর্ণফুলী গার্ডেনে স্বর্ণের দোকানে চুরি, একাধিক চোরকে গ্রেফতার করেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে কর্ণফুলী গার্ডেন সিটি শপিংমলে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় চোর চক্রের একাধিক সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানান। তবে কতজনকে গ্রেফতার করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

এ বিষয়ে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিস্তারিত জানাবেন বলে উল্লেখ করেন।

ডিসি মো. ফারুক হোসেন বলেন, কর্ণফুলী গার্ডেন সিটির ‘বেস্ট অ্যান্ড বেস্ট জুয়েল অ্যাভিনিউ জুয়েলার্স’ ও ‘মোহনা জুয়েলার্সে’র দোকানে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযান চালিয়ে চোর চক্রের একাধিক সদস্যকে গ্রেফতার করে ডিবি।

এর আগে গত ১৮ ডিসেম্বর ভোরে কাকরাইলে কর্ণফুলী গার্ডেন সিটি শপিংমলের চারতলায় দুটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটে। এর মধ্যে একটি দোকান থেকেই ৪৫০ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৭ লাখ টাকা চুরি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক।

তখন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেছিলেন, শুক্রবার দিনগত রাতে দোকান বন্ধ করে চলে যান প্রতিষ্ঠানের কর্মীরা। সকালে এসে দোকান খুলে তারা চুরির বিষয়টি টের পান। এ ঘটনায় মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর