,

1636438902_into-the-wild

এবার বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার সঙ্গী ভিকি কৌশল

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের বিয়ের খবরে মেতে রয়েছে নেট দুনিয়া। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। এইসব খবরের মাঝেই এবার ভিকি কৌশলকে দেখা যাবে বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চার ট্যুরে। অজয় দেবগনের পর এবার বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে মেতে উঠতে দেখা যাবে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিকি কৌশল একটি পোস্টার শেয়ার করেছেন, যেখানে তাকে বেয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাচ্ছে। পোস্টে অভিনেতা লিখেছেন, ‘বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারের সফরসঙ্গী হতে চলেছি। দেখা যাক এবার আমার জন্য কী কী অপেক্ষা করে রয়েছে। বেয়ার গ্রিলসের সঙ্গে এই অ্যাডভেঞ্চার ট্যুর সারাজীবনের বিশেষ অভিজ্ঞতা হয়ে থাকতে চলেছে।’

টেলিভিশনের জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো ‘ইনটু দ্য ওয়াইল্ড’। যেখানে কখনও বেয়ার গ্রিলসকে একা একা অ্যাডভেঞ্চার ট্যুরে বেড়িয়ে পড়তে দেখা যায়। আবার কখনও তার সঙ্গী হন তাবড় কোনও সেলিব্রিটি। ভারতের বিভিন্ন তারকাকে তার সফরসঙ্গী হতে দেখা গিয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও বেয়ার গ্রিলসের এই অ্যাডভেঞ্চার ট্যুরের সফরসঙ্গী হয়েছেন। আবার বিনোদন জগতের তারকাদের মধ্যে ইতিমধ্যে তার সঙ্গে দেখা গিয়েছে অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো তারকাকে। এবার সেই অ্যাডভেঞ্চার ট্যুরেই বেয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে ভিকি কৌশলকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর