,

pic-bonggo

জাতির জনকের স্বপ্ন ছিলো একটি স্বনির্ভর বাংলাদেশ গড়ার : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি  বলেছেন, “ শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি  স্বপ্ন ছিল একটি সুখী-সমৃদ্ধ-স্বনির্ভর বাংলাদেশ গড়ার। তার রাজনৈতিক আদর্শ অনুসরণ করেই আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। দেশ উন্নতি ও সমৃদ্ধির দিকে এগোচ্ছে।”

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্য নিয়ে নেত্রকোণায় ৫০তম জাতীয় সমবায় দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

দিবসটি উদযাপন উপলক্ষে শনিবার দুপুরে নেত্রকোণা পাবলিক হল মিলনায়তনে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমিন। সভায় সমবায়ীদের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন দি নেত্রকোণা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা।

এর আগে প্রতিমন্ত্রী ও জেলা প্রশাসক জাতীয় পতাকা এবং সমবায় পতাকা উত্তোলন করেন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর