,

297050_qqq

আমার পাওয়া থেকে দেয়ার পরিমাণটা বেশি -বাপ্পি চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ বছর ঘুরে আবারও এসেছে শারদীয় দুর্গাপূজা। ঢালিউড নায়ক বাপ্পি চৌধুরীও উৎসবের আনন্দে মেতে উঠেছেন। এবারের পূজায় কী কী পরিকল্পনা আপনার? বাপ্পি চৌধুরী বলেন, পূজা নিয়ে পরিকল্পনা করলে আসলে বাস্তবায়ন হয় না। দেখা যায় পরিকল্পনা করি এক, কিন্তু পরিবার-বন্ধুদের জন্য হয়ে যায় আরেক। তবে এটা সত্যি যে, পূজার কয়েকটা দিন একদম পরিবারের জন্য বুকড। বাবা মা, ভাই-বোনেরা সবাই একসঙ্গে হলে আসলে অন্য কাউকে আর প্রয়োজন হয় না। কোথায় থাকছেন এ সময়ে? বাপ্পি বলেন, নারায়ণগঞ্জ আমার জন্মস্থান ও বেড়ে ওঠার জায়গা। তাছাড়া আমাদের পারিবারিক ব্যবসাও সেখানে।

তাই পূজা ঢাকা-নারায়ণগঞ্জ মিলিয়েই করবো। এবার অবশ্য আমার বাবার পৈতৃক নিবাস কুমিল্লাতে যাওয়ারও কথা রয়েছে। পূজা উপলক্ষে কী কেনাকাটা করলেন? উপহারও তো পেয়েছেন নিশ্চয়ই? এ নায়ক বলেন, আমারতো নিজে গিয়ে কেনাকাটার সুযোগ তেমন হয় না। এবার অবশ্য অনলাইনে বেশ কিছু অর্ডার করেছি। ভালোবেসে অনেকেই অনেক গিফট করেন। তবে আমার পাওয়া থেকে দেয়ার পরিমাণটা বেশি। এবার কাজের প্রসঙ্গে আসি। কাজী হায়াতের পরিচালনায় ‘জয় বাংলা’ শিরোনামের
অনুদানের একটা সিনেমায় অভিনয় করছেন। এর কাজ কোন পর্যায়ে আছে? তিনি বলেন, চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত পারিবারিক আয়োজনের জন্য শুটিং করবো না। এরপর হয়তো ‘জয় বাংলা’র ডাবিং করবো। তারপর ছবিটির বাকী কাজ শেষ করে লুক পরিবর্তন করে নতুন ছবিতে ঢুকবো। নতুন কোন সিনেমার কাজ শুরু করবেন? বাপ্পি চৌধুরী বলেন, আমার কোনো কাজের খবরইতো আগে ভাগে প্রাকাশ করি না। প্রযোজক কিংবা পরিচালকরাই না হয় তাদের পরিলল্পনা মাফিক বিষয়টি জানাক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর