,

images (1)

পরীমণির জামিন শুনানি কাল, ভালো কিছু প্রত্যাশা আইনজীবীর

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণির জামিন বিষয়ে আগামীকাল মঙ্গলবার (৩১ আগস্ট) শুনানি অনুষ্ঠিত হবে। জামিন শুনানিতে ‘ভালো কিছু প্রত্যাশা’ করছেন পরীমণির আইনজীবী মো. মজিবুর রহমান।

সোমবার (৩০ আগস্ট) তিনি বলেছেন, ‘দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য আইনে করা মামলায় আটক রয়েছেন পরীমণি। আমরা তার জামিন আবেদন করেছি। আদালত শুনানির জন্য মঙ্গলবার (৩১ আগস্ট) দিন ধার্য করছেন। আমরা আশা করছি, এদিন পরীমণি জামিন পাবেন। আমরা আদালতের কাছে ভালো কিছু প্রত্যাশা করছি।’

 

এর আগে রবিবার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেন।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে ভয়াবহ মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। পরীমণির ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস এবং ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর