চারহাত ঘুরে ৩০ হাজার টাকায় বিক্রি হয় মন্ত্রীর ফোন!

 

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ফোন গত ৩০ মে সন্ধ্যায় বিজয় সরণি এলাকা ছিনতাই হয়। চারহাত ঘুরে ‘আইফোন-এক্স’ মডেলের সেই ফোনটি বিক্রি হয়েছে ৩০ হাজার টাকায়।

তবে ওই ক্রেতার বিষয়ে এখনো তথ্য পায়নি পুলিশ। ফোন ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্ত্রীর হাত থেকে যিনি ফোনটি ছিনতাই করেছিলেন তাকে শনাক্ত করে গ্রেফতারের কথাও জানিয়েছে পুলিশ। ছিনতাইকারী ফোনটি বিক্রি করেছিলেন একজনের কাছে।

এরপর হাতিরপুলের একটি দোকান থেকে আরও দুইবার হাত বদল হয়। এরপর সেখান থেকে একজন ‘আইফোন-এক্স’ মডেলের ফোনটি কিনেছেন ৩০ হাজার টাকায়।

ফোন ছিনতাইয়ের পর মামলা করা হয়েছিল কাফরুল থানায়। থানার উপ-পরিদর্শক ফরিদুল আলম জানান, ফোনটি কীভাবে কার কাছে আছে তা জানতে পেরেছি। আমরা আশা করছি, ফোনটি উদ্ধার করতে পারবো।

মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহাতাব উদ্দিন জানান, ফোনটি সর্বশেষ ৩০ হাজার টাকায় হাতিরপুলের একটি দোকান থেকে বিক্রি হয়েছে। তবে যার কাছে বিক্রি হয়েছে, তার ব্যাপারে বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে না।

ওই দোকানির কাছে সেই ব্যক্তির কোনো তথ্য নেই। যিনি সর্বশেষ ফোনটি কিনেছেন, তিনি তো চোর নন। সম্ভবত ভয়ে ফোনটি বন্ধ করে রেখেছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর