,

16

জেলাপর্যায়ে যুবলীগের প্রথম আহ্বায়ক কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জিয়াউল হাসান মিঠুকে আহ্বায়ক ও মেহেদী হাসান শামীম তালুকদার এবং খান মো. শাহ্ সুলতান রাহাতকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে। জেলাপর্যায়ে যুবলীগের এটি সর্বপ্রথম আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ধীরে ধীরে বাকি জেলাগুলোয় কমিটি ঘোষণা করবে যুবলীগ।

বুধবার (০৫ মে) রাতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের যৌথ সইয়ে কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির সদস্যরা হলেন, তাওফিক হোসেন পুচ্চি, লাবলু মুন্সী, সৈয়দ আলী আশরাফ পিয়ার, মাহফুজ আহমেদ হিমেল, মাহমুদ রাজু খান, গোবিন্দ চন্দ্র বিশ্বাস, আলী আজগর মানিক, খন্দকার ওবায়দুর রহমান মামুন, শওকত হোসেন মুকুল, মো. সেলিমুজ্জামান লিটু, তানভির কামাল সাব্বির, খায়রুল বাসার, শরিফুল হাসান প্লাবন, দাউদ উজ জামান, জুয়েল খান, মো. শফিকুল ইসলাম আজাদ, ইতমাম হাসিন চৌধুরী ও মো. শহিদুল ইসলাম জাহিদ।

ফরিদপুরের জেলা যুবলীগের নতুন এই আহ্বায়ক কমিটিকে ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী আরটিভি নিউজকে বলেন, যুবলীগের চেয়ারম্যা ন ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই প্রথম জেলা পর্যায়ের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হলো। পর্যায়ক্রমে বাকি জেলাগুলোয় যাচাই-বাচাই করে কমিটি অনুমোদন দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর