,

19

ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণ : পলাতক অভিযুক্তকে ধরল র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ সাভারের আশুলিয়ায় ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণের অভিযোগে মো: ইমন সরদার (১৯) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গ্রেফতার মো: ইমন সরদার গোপালগঞ্জ জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো: জিয়াউর রহমান চৌধুরী।

বুধবার (২১ এপ্রিল) রাত ৮টার দিকে আশুলিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ১৮ এপ্রিল আশুলিয়ার বাইপাইল নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ১৯ এপ্রিল আশুলিয়া থানায় ইমন হোসনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

র‌্যাব জানায়, গত তিন সপ্তাহ আগে চাকরির আশায় গ্রামের বাড়ি থেকে মামাতো বোন ও ভগ্নিপতির ভাড়া বাসায় আসেন ওই নারী। ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলার বাসিন্দা ইমন ওই ঘরে ঢুকে ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তরুণীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ধর্ষণকারী পালিয়ে যায়। এরপর থানায় অভিযোগ করা হলে র‌্যাবেন অভিযানিক দল আসামিকে ধরতে অভিযান চালায়। পরে আশুলিয়া থেকে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ইমন এই ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণের বিষয়টি স্বীকার করে।

সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো: জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া ভবিষ্যতে এমন যেকোন অপরাধীকে ধরতে র‌্যাব অভিযান চালিয়ে যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর