,

2

নেত্রকোনায় ১৩ আসামি গ্রেফতার করে আদালতে সোপর্দ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা মডেল থানা কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন স্থান হতে মাদকদ্রব্যসহ বিভিন্ন অপরাধের দায়ে ১৩ জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে নেত্রকোনা আদালতে সোপর্দ করা হয়েছে।
পৌরসভাধীন কুড়পাড় সাকিনস্থ মীরবাড়ী রোড এলাকা হইতে ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ রাইসুল ইসলাম ওরফে পাপ্পু (২৯) কে গ্রেফতার করা হয়। রাজুর বাজারস্থ মোহনগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা হতে ১.৫ (এক দশমিক পাঁচ) গ্রামসহ আসামী মোঃ মজিবুর রহমান (৪০) কে  গ্রেফতার করা হয়।নেত্রকোনা মডেল থানাধীন তিয়শ্রী বাজার এলাকা হইতে .৪ (দশমিক চার) গ্রাম হেরোইনসহ আসামী মোঃ সোলেমান মিয়া (৫০) কে  গ্রেফতার করা হয়।
 পশ্চিম মেদনী সাকিনস্থ জনৈক আল আমিন, পিতা-মৃত আমির হোসেন এর বাড়ীর পিছনের জঙ্গলের ফাকা জায়গায় জুয়াখেলারত আসামী শামীম মিয়া (৪৪),  মোঃ রুবেল মিয়া (২৮),
মোঃ নুরুল ইসলাম ওরফে মনা (২৮),  মোঃ লাক মিয়া (৪২), আজিত মিয়া (৩৫), মোঃ উজ্জল (৩৬), পশ্চিম মেদনী সাকিনের আসামী মোঃ সাদেক মিয়া (৪৫) এবং আসামী পশর আলী (৫২) দেরকে গ্রেফতার করা হয়।
 এছাড়াও পৃথক অভিযানে চুরির ঘটনার সাথে জড়িত পূর্বধলা থানাধীন গেরুয়াকান্দা সাকিনের আসামী মোঃ ওমর ফারুক (২০) এবং মল্লিকপুর গ্রামের আসামী মোঃ কাউসার (১৯) দের গ্রেফতার করা হয়। আসামীদের আদালতে সোপর্দ করা হইয়াছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর