,

10

ম্যানসিটির সঙ্গে ব্যবধান কমাতে পারলো না ম্যানইউ

হাওর বার্তা ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। শীর্ষে থাকা সিটির সঙ্গে ব্যবধান কমানোর সুযোগ এসেছিল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে। তা হতে দিলো না আর্সেনাল।

এমিরেটেস স্টেডিয়ামে আর্সেনালের সঙ্গে পেরে ওঠেনি ম্যানইউ। আগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের কাছে হারা রেড ডেভিলরা এই ম্যাচে গানার্সদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেন। ম্যাচটি ড্র হয় শূন্য গোলে। সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি দুই দলই।

এই ড্র’তে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে ম্যানইউ দুই নম্বরে অবস্থান করেছে। সমান প্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে আঁট নম্বরে আছে আর্সেনাল। অন্যদিকে ১ ম্যাচ কম খেলে ম্যানসিটির অবস্থান সবার ওপরে। পরের ম্যাচে বার্নলির সঙ্গে জিতলেই ম্যানইউ থেকে ৬ পয়েন্ট এগিয়ে যাবে সিটি।

আর্সেনালের সঙ্গে ড্র করলেও ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট ম্যানইউ কোচ ওলে গুনার সুলশার। ম্যাচ শেষে তিনি বলেন,  ‘আমি মনে করি জয়ের জন্য আমাদের বড় সুযোগ তৈরি হয়েছিল। দুর্দান্ত পারফরম্যান্সে, দারুণ রক্ষণ আর দ্বিতীয়ার্ধে দুটি বড় সুযোগও এসেছিল। আমি ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট।’

এর আগের ম্যাচেই নিজেদের মাঠে শেফিল্ডের কাছে হোঁচট খায় সুলশারের দল। এই ম্যাচের কথা স্মরণ করে ম্যানইউ বস বলেন, ‘বুধবার রাত ছিল হতাশাজনক, কিন্তু আজ (শনিবার) দারুণ। আমরা পয়েন্ট পেয়েছি এবার সামনে এগিয়ে যাওয়ার সময়।’

দুই দলই দারুণ খেলে। আক্রমণে আর্সেনাল এগিয়ে থাকলেও বল দখলের লড়াইয়ে ম্যানইউ রাজত্ব করেছে। ম্যাচের ৫৭ ভাগ সময় বল ছিল পগবা-রাশফোর্ডদের পায়ে। সুযোগ কাজে লাগাতে পারলে ম্যানসিটি থেকে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে থাকতো সুলশারের শিষ্যরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর