,

3

করিমগঞ্জ আ.লীগের আহ্বায়কের অপসারণ দাবিতে বিক্ষোভ, মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদকে অপসারণের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মুক্তিযোদ্ধার ‘ভুয়া সনদে’ সরকারি চাকরি ও দলীয় পদ লাভ করা এবং অন্যান্য সুবিধা গ্রহণের প্রতিবাদে আওলাদের বিরুদ্ধে করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আজ বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদের সামনের সড়কে এ কর্মসূচির আয়েজন করে।

এতে বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক নাসিরুল ইসলাম খান আওলাদ দুর্নীতির দায়ে চাকুরি ছেড়ে মুক্তিযোদ্ধার ভুয়া সনদের মাধ্যমে দলীয় পদসহ আওয়ামী লীগের অনুভুতিকে কাজে লাগিয়ে নৌকার টিকিট নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি তার মুক্তিযোদ্ধা সনদ বাতিল করা হয়েছে। এছাড়াও তিনি দীর্ঘ ২০ বছর ধরে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের পদ বাগিয়ে রেখেছেন। তিনি লক্ষ লক্ষ টাকার বিনিময়ে অনুপ্রবেশকারীদের মাঝে দলীয় পদ এবং নির্বাচনে মনোনয়ন বিক্রি করছেন বলেও বক্তারা অভিযোগ করেন। এ অবস্থায় ত্যাগী নেতারা ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছেন। তারা অবিলম্বে আওলাদকে অপসারণ করে দলকে পুনর্গঠন করার দাবি জানান।

এতে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব জাহাঙ্গীর সিরাজী, জামিল আনসারী, অ্যাডভোকেট মিজানুর রহমান, হেলাল উদ্দিন, আল আমীন লিটন, আনিসুর রহমান টুকু, আতিকুল ইসলাম লিটন, আনোয়ার সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর