এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

যুক্তরাজ্যের একটি সাময়িকীর বার্ষিক জরিপে আবারও এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে গত চার বছরের মধ্যে তিনবার এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী হলেন প্রিয়াঙ্কা।
লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘ইস্টার্ন আই’ প্রতি বছর এশিয়ার সবেচেয়ে আবেদনময়ী ৫০ নারীর তালিকা প্রকাশ করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বব্যাপী ভোটের মাধ্যমে এ তালিকা করা হয়।
সম্প্রতি আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে এফবিআই এজেন্টের ভূমিকার অভিনয় করে সাড়া জাগানো প্রিয়াঙ্কা আবারও এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী নির্বাচিত হয়ে স্বভাবতই ভীষণ উচ্ছ্বসিত।
এক প্রতিক্রিয়ায় ৩৩ বছর বয়সী এ অভিনেত্রী ও গায়িকা বলেছেন, “শিরোপা ধরে রাখতে পেরে আমি খুবই খুশি। নিজেকে সত্যিই সেক্সি লাগছে এবার! আমাকে যারা ভোট করেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ। আমার মাঝে ‘সেক্সি’ অনুভব এনে দেওয়ায় ‘ইস্টার্ন আই’কেও ধন্যবাদ, অন্তত আরও একবার।”
‘ইস্টার্ন আই’য়ের এ তালিকায় এবার গত বছরের চেয়ে একধাপ এগিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সানায়া ইরানি। তিন নম্বরে রয়েছেন দ্রষ্টি ধামি।
তালিকায় বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্থান পেয়েছেন চারে। এছাড়া পাঁচে ক্যাটরিনা কাইফ, ছয়ে নিয়া শর্মা, সাতে কারিনা কাপুর, আটে গৌহর খান, নয়ে সোনম কাপুর ও দশম স্থানে পাকিস্তানের মাহিরা খান।
৪৮ বছর বয়সী মাধুরী দীক্ষিত রয়েছেন ৪৪ নম্বরে এবং তালিকায় তিনিই সবচেয়ে বেশি বয়সী।
শ্রদ্ধা কাপুর রয়েছেন ১৯ নম্বরে। বিপাশা বসু রয়েছেন ২৫ নম্বরে। আলিয়া ভাট ২৭ নম্বরে। পরিণীতি চোপড়া ৩৩ নম্বরে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর