পতিতা চরিত্রে মৌসুমি

বাংলা চলচ্চিত্রে গ্ল্যামারগার্ল নায়িকা মৌসুমি হামিদ। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের রানারআপ হয়ে মিডিয়ার সামনে হাজির হয়েছিলেন তিনি। ধীরে ধীরে নিজেকে প্রজন্মের জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে উপস্থাপন করেন। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চরিত্র রূপদান করে আসছেন এই লাক্সকণ্যা। তবে মৌসুমিকে এবার পতিতা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

নতুন চরিত্র নিয়ে মৌসুমি হামিদ বিডি টুয়েন্টিফোর লাইভকে মুঠফোনে বলেন, অরণ্য আনোয়ার রচিত ও পরিচালিত বহুরূপী শিরোনামের ৫৬ পর্বের এক ধারাবাহিক নাটকে এমন চরিত্রে অভিনয় করেছি আমি। আমার বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মৌসুমী হামিদ আরো বলেন, নাটকে দেখা যাবে এক মহিলা আমাকেসহ বেশ কয়েক জন মেয়কে দিয়ে জোর করে পতিতাবৃত্তি শুরু করায়। এ পেশায় আসার পর মোশাররফ করিমের সঙ্গে আমার পরিচয় হয়। তারপর দুজনের মধ্যে খুব ভালো একটা বোঝাপড়া তৈরি হয়। এক পর্যায়ে আমরা বিয়ে করে সংসারী হই।
পাঠকের মতামত:

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর