সাকিব-মাহমুদুল্লাহ সম্পর্ক নিয়ে মুখ খুললেন মাহমুদুল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ কিছুদিন ধরে সংবাদমাধ্যমে সাকিব-মাহমুদুল্লাহকে নিয়ে একটা বিরোধপূর্ণ খবর ভেসে বেড়ায়। এবার গোলাটে বিষয়টির পরিষ্কার করলেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে বিস্তারিত..

চূড়ান্ত হলো ‘মায়াবতী’ মুক্তির দিনক্ষণ

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে চূড়ান্ত হলো ‘মায়াবতী’ চলচ্চিত্র মুক্তির তারিখ। পরিচালক অরুণ চৌধুরী জানিয়েছেন, আসছে ১৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে এ ছবিটি। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন বিস্তারিত..

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পুলিশের ২০ কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২০ কর্মকর্তাকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রদানপূর্বক পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আজ রোববার (১৮ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরে পর্যটকের ঢল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরাঞ্চলে পর্যটন প্রেমীদের ঢল নেমেছে। জেলার হাওর অধ্যুষিত প্রতিটি উপজেলায় হাওরপ্রেমী মানুষের পদ চারণায় মুখর হয়ে উঠেছে। ঈদের দিন বিকেল থেকে শুরু করে সাত দিন পেরিয়ে বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে নিয়ে সর্বোচ্চ প্রস্তুত বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে সর্বোচ্চ প্রস্তুত রয়েছে বাংলাদেশ। আনুষঙ্গিক যে প্রস্তুতি রয়েছে, তা চলছে। এখন নিরাপত্তা ও অন্যান্য বিষয় নিয়ে জরুরি বৈঠকে বসেছিল টাস্কফোর্সের সদস্যরা। রোববার দুপুরে শরণার্থী বিস্তারিত..

এবারের ঈদযাত্রায় সড়কে ২২৪ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ঈদযাত্রায় সড়ক, রেল ও নৌ পথে সম্মিলিতভাবে ২৪৪টি দুর্ঘটনায় ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত হয়েছেন। এর মধ্যে সড়কেই ২০৩টি দুর্ঘটনায় ২২৪ জন নিহত এবং ৮৬৬ বিস্তারিত..

দেশে ফিরেছে কলকাতায় নিহত ২ বাংলাদেশির লাশ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশীর মৃতদেহ দেশে আনা হয়েছে। রোববার সকালে ভারতের পেট্রাপোল ও বাংলাদেশের বেনাপোল বর্হিগমনে আনুষ্ঠানিকতা শেষে তাদের মরদেহ বিস্তারিত..

সেরা পুলিশের পুরস্কার নেয়ার পরদিনই ঘুষসহ ধরা

হাওর বার্তা ডেস্কঃ সেরা পুলিশ কনস্টেবল হিসেবে পুরস্কার পাওয়ার একদিন পরই ঘুষসহ ধরা খেলেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের এক পুলিশ। তার নাম ত্রিপতি রেড্ডি। জানা যায়, তেলেঙ্গানার মাহবুবনগরে শুক্রবার এ ঘটনা বিস্তারিত..

আমড়ার জাদুকরি গুণ

হাওর বার্তা ডেস্কঃ দেশি ফল আমড়া। টক-মিষ্টি স্বাদের এই ফলটি বেশ জনপ্রিয়। কাঁচা খাওয়ার পাশাপাশি এটি খাওয়া যায় আরও অনেকভাবে। আচার, মোরব্বা, সালাদ, চাটনি ইত্যাদি তৈরি করা যায় আমড়া দিয়ে। বিস্তারিত..

এফআর টাওয়ারের তাসভীর গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বনানীর এফআর টাওয়ারের একাংশের মালিক কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর উল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। নকশা জালিয়াতির মামলায় তাকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বিস্তারিত..