,

goyessor

খালেদা জিয়া তার সমর্থকদের নিয়ে ঐক্য গড়ে তুলবেন : গয়েশ্বর

বেগম খালেদা জিয়ার জাতীয় ঐক্যের ডাকে সরকার নেতিবাচক জবাব দেয়ায় জনমনে আংশকা তৈরি হয়েছে ঘটনার সাথে সরকারই জড়িত। গুলশান আর্টিজান রেস্টুরেন্টে ও শোলাকিয়ায় হামলাকে জনগণ সরকারের নাটক মনে করে। সরকার বিস্তারিত..

sabila-nur

অভিনয় নিয়ে ভাবতে চাই না : সাবিলা

গেল ঈদে যে কয়জন তারকা আলোচনায় ছিলেন তাদের মধ্যে অন্যতম সাবিলা নূর। হোক সেটা খণ্ড নাটক, ধারাবাহিক কিংবা নাচের কোন অনুষ্ঠান। সব ক্ষেত্রেই বেশ উজ্জ্বল ছিলেন এই টিনএজ অভিনেত্রী। সব বিস্তারিত..

obama2-550x330

ফ্রান্সে হামলার ঘটনায় বিশ্বনেতাদের নিন্দা

ফ্রান্সের জাতীয় দিবস ‘বাস্তিল ডে’ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতে দেশটির নিস শহরে আয়োজিত অনুষ্ঠানে ট্রাকচাপা দিয়ে ৮৪ জন হত্যার ঘটনায় নিন্দা জানিয়েছেন বিশ্বনেতারা। ডেইলি মেইল জানায়, নিস হামলার ঘটনায় নিন্দা বিস্তারিত..

shekh-hasina7-620x330

জাপান আমাদের পরীক্ষিত বন্ধু ও ‌উন্নয়ন অংশীদার : প্রধানমন্ত্রী

জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে বাংলাদেশের সঙ্গে থাকার সংকল্প ও সংহতি প্রকাশ করেছেন। বাংলাদেশে চলমান প্রকল্পগুলোতে সরকারি উন্নয়ন সহযোগিতা এবং বাংলাদেশে সন্ত্রাসী হামলার তথ্য বিনিময়ের বিষয়ে আশ্বস্ত করেন তিনি। আজ শুক্রবার বিস্তারিত..

2_44920

তেরেসা মে সম্পর্কে আমরা কতটুকু জানি

ব্রিটেনের লৌহমানবীখ্যাত মার্গারেট থ্যাচারের পর ব্রিটিশ মুলুকের দ্বিতীয় নারী প্রধানমন্ত্রী হিসেবে গতকাল (বুধবার) দায়িত্ব নিয়েছেন নব্যনির্বাচিত সর্বোচ্চ টরি নেতা ও দেশটির সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী তেরেসা মে। তার জীবন পঞ্জিকা নিয়ে প্রতিবেদন বিস্তারিত..

anushka-sharma-jugantor_19063_1468476975

ধর্ষণ বিতর্কে মুখ খুললেন আনুশকা

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘সুলতান’ সিনেমা ছুটছে দুরন্ত গতিতে। একের পর এক রেকর্ড করে যাচ্ছে ‘সুলতান’। সিনেমা করতে গিয়ে ব্যাপক পরিশ্রম করতে হয়েছে সালমানকে। আর সেই পরিশ্রমকে ব্যাখ্যা করতে বিস্তারিত..

220518ruhulamin_kalerkantho_pic

সন্ত্রাস মোকাবেলায় ঐক্যবদ্ধ রাজনীতির কোন বিকল্প নেই

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, সন্ত্রাস মোকাবেলায় ঐক্যবদ্ধ রাজনীতির কোন বিকল্প নেই। সন্ত্রাসী হামলা কোনো রাজনৈতিক সমস্যা নয়। আজ পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির নেতা-কর্মীদের এক বিস্তারিত..

200334hamlakari1_kalerkantho_pic

উচ্চবিত্ত পরিবারের ছেলেরা কেন জঙ্গি হচ্ছে

বাংলাদেশে জঙ্গিবাদের পেছনে মাদ্রাসা এবং ধর্মীয় প্রতিষ্ঠানগুলোকে দায়ী করা হলেও সম্প্রতি গুলশান ও শোলাকিয়ায় হামলার পর জঙ্গীবাদের নতুন ধারা দেখা যাচ্ছে। এই হামলাকারীরা উচ্চশিক্ষিত এবং উচ্চ মধ্যবিত্ত বা ধনী পরিবারের বিস্তারিত..

232529mosque_kalerkantho_pic

সব মসজিদের জন্য জুমার খুতবা পাঠাবে ইসলামিক ফাউন্ডেশন

বাংলাদেশে এখন থেকে শুক্রবার জুমার নামাজের খুতবা ইসলামিক ফাউন্ডেশনের তত্বাবধানে লেখা হবে, এবং তা দেশের মসজিদে মসজিদে পাঠিয়ে দেওয়া হবে। এই প্রক্রিয়ার অংশ হিসাবে তৈরি প্রথম খুতবাটি আগামিকাল বায়তুল মুকাররম বিস্তারিত..

4_122652_1107_2592_17279

জাকির নায়েককে হত্যা করলে ৫০ লাখ রুপি পুরস্কার ঘোষণা

ভারতের হিন্দুবাদী নেত্রী সাধ্বী প্রাচী ঘোষণা করেছেন, ইসলামী চিন্তাবিদ ও প্রচারক ডা. জাকির নায়েকের শিরোশ্ছেদ করতে পারলে ৫০ লাখ রুপি পুরস্কার দেয়া হবে। বুধবার উত্তরখন্ডে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই বিস্তারিত..