গাজীপুরের মেয়র মান্নানসহ ১০ জনকে কারাগারে

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এমএ মান্নানসহ ১০ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার রাতে চান্দনা চৌরাস্তায় যাত্রীবাহি একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতারকৃত মেয়র মান্নানসহ ১০ জনকে শনিবার বিকেলে বিস্তারিত..

পশ্চিমারাই জঙ্গিবাদের স্রষ্টা : ইকবাল সোবহান চৌধুরী

‘আমাদের দেশের ধর্মভীরু মুসলমানরা ধর্মকে ব্যবহার করে সন্ত্রাসবাদ তৈরি করতে জানে না। পশ্চিমারাই জঙ্গিবাদ সৃষ্টি করছে।’- শনিবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এ বিস্তারিত..

আমাকে হত্যা ষড়যন্ত্রে শফিক রেহমান গ্রেপ্তার: জয়

মার্কিন যুক্তরাষ্ট্রে জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়েছে বলে ফেসবুকে এক স্ট্যাটাসে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। আজ শনিবার বিস্তারিত..

এসএসসি ও এইচএসসিতে বৃত্তিতে নতুন নীতিমালা

নতুন নীতিমালায় এসএসসি ও এইচএসসিতে মেধা ও সাধারণ বৃত্তি প্রদান করা হচ্ছে। ২০১৫ সালে অনুষ্ঠিত পরীার ফলাফলের ওপর ভিত্তি করে বৃত্তি ও টাকার পরিমাণ পুনর্নির্ধারণ করে বোর্ডভিত্তিক বৃত্তির কোটা বণ্টন বিস্তারিত..

পুলিশ সদস্যকে ক্ষমা চাইতে বাধ্য করা সেই সাহসী নারীর গল্প

পুলিশ সদস্যকে ক্ষমা চাইতে বাধ্য করা সেই সাহসী নারী হাবিবার গল্প হয়তো অনেকেই জানেন। এমন সাহসী কন্যা ক’জনাইবা আছে আমাদের দেশে। সেই হাবিবা জান্নাত বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বিস্তারিত..

হেফাজতের আল্লামা শফীর গোপন সফর নিয়ে তোলপাড়

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী গোপনে রংপুর অঞ্চল সফর করেন বলে জানা গেছে। গত শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে ইউএস বাংলার বিমানে ঢাকা ফেরার পথে আল্লামা শফীকে বিমানযাত্রীরা বিস্তারিত..

অর্থমন্ত্রীর অনুষ্ঠানস্থলের পাশ থেকে বিপুল অস্ত্র উদ্ধার

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সংবর্ধনা অনুষ্ঠানস্থলের পাশ থেকে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল ৫টার দিকে সিলেট নগরীর রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামের পাশে থাকা একটি সিএনজি বিস্তারিত..

বৈশাখী সাজগোজ নিয়ে চলছে শেষমূহূর্তের ভাবনা

প্রাণের উৎসব পহেলা বৈশাখ চলে এসেছে। বাঙালির হাজার বছরের লালিত ঐতিহ্যবাহী বৈশাখের আগমনকে ঘিরে সারা দেশে চলছে উৎসবের আমেজ। বৈশাখী সাজগোজ নিয়ে চলছে শেষমূহূর্তের ভাবনা। বাংলা বছরকে বরণ করার জন্য বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরে আগাম ধান কাটা শুরু হাওর জুড়ে ধান কাটার উৎসব

খাদ্যশষ্যের অফুরন্ত ভাণ্ডার হিসেবে পরিচিত কিশোরগঞ্জের হাওর অঞ্চলে এখন যে দিকেই চোখ যায়, দেখা যাবে একই দৃশ্য। ধান কাটা, মাড়াই ও পরিহন। যেন হাওর জুড়ে ধান কাটার এক উৎসব বিরাজমান। বিস্তারিত..

দাবদাহ

প্রচন্ড তাপদাহে ওষ্ঠাগত জনজীবন। প্রাণীকূল এর বাইরে নয়। খুলনার ডুমুরিয়ার এই মহিষের দল প্রায় শুকিয়ে যাওয়া নদীতে গা ডুবিয়ে একটু প্রশান্তি পাওয়ার চেষ্টায়। সোমবারের তোলা বিস্তারিত..