,

AL_Logo_banglanews24_703494844-696x228

তনু হত্যার বিচার : রাজপথে আ.লীগ-বিএনপি

সারাদিনই রাজপথ ছিল উত্তাল। সোহাগী জাহান তনুর খুনিদের বিচার দাবিতে মাঠে নেমেছিল তার ৩০ হাজার সহপাঠী। বসে থাকতে পারেননি রাজনৈতিক নেতাকর্মীরাও। তনুর বন্ধুদের সঙ্গেই হাতে হাত ধরে রাজপথে নেমে আসেন বিস্তারিত..

IMG_0813-copy

অস্ত্র লুট করে সেগুলো যুদ্ধের জন্য ব্যবহার করতাম

বীর মুক্তিযোদ্ধা। জন্ম ১৯৫৪ সালের ১ এপ্রিল, চাঁদপুরের মতলব থানার ঘোড়াধারি গ্রামে। বাবা মরহুম মৌলভী মোহাম্মদ আলী, মা মরহুমা আমির জাহান। মুক্তিযুদ্ধের সময় মাত্র উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি। বিস্তারিত..

Freedom-fighter-4

বাবা-মায়ের চেয়েও আমাদের কাছে দেশ ছিল বড়

অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা। একাত্তরে কুমিল্লা রণাঙ্গনে লড়াই করেন এই বীর মুক্তিযোদ্ধা। স্বাধীনতার আগে তিনি যুক্ত ছিলেন না কোনো রাজনৈতিক দলের সঙ্গে, তবু দেশের প্রয়োজনে হাতে অস্ত্র তুলে নিতে দ্বিধা করেননি। বিস্তারিত..

parineeti_chopra_2015_hot-wide-696x435

এবার বিচ্ছেদ পরিণীতির

রণবীর-ক্যাটরিনা, আরবাজ-মালাইকার পর এবার ব্রেকআপ হয়ে গেল অভিনেত্রী পরিণীতি চোপড়ারও। প্রযোজক মণীশ শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত মনীশের সঙ্গে তিনবছরের এই প্রেম টিকলো না। পরিণীতির ঘনিষ্ঠসূত্রে বিস্তারিত..

1458919440

ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বাংলাদেশের

এক রানের আক্ষেপ এখনো পোড়াচ্ছে পুরো দেশকে। সবচেয়ে বেশি আক্ষেপ তো বাংলাদেশ ক্রিকেট দলের। তবে এখানেই থামতে চান না বাংলাদেশ অধিনায়ক। শনিবার বিশ্বকাপে বাংলাদেশের শেষ ম্যাচে জিতে সমর্থকদের মুখে হাসি বিস্তারিত..

1458904881

সাংবাদিককে থাপ্পড় মারলেন সানি লিওন

আবারও খবরের শিরোনাম বলিউড তারকা সানি লিওন। এবার অবশ্য নেতিবাচক কারণে। সম্প্রতি এক সাংবাদিককে থাপ্পড় মেরেছেন তিনি। সানির অভিযোগ ওই সাংবাদিক তাকে অশ্লীল প্রশ্ন করেছেন। বৃহস্পতিবার ‘প্লে হোলি উইথ সানি বিস্তারিত..

1458875599

সুপ্রিমকোর্ট বারের সভাপতি ইউসুফ, সম্পাদক খোকন

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ পন্থী সাদা প্যানেল থেকে সভাপতি পদে অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনসহ ৮ জন এবং বিএনপি পন্থী নীল প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে ব্যারিস্টার মাহবুব উদ্দিন বিস্তারিত..

1458920957

স্বপ্নের বাংলা গড়তে ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করতে হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বুদ্ধ হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণের আহ্বান জানিয়েছেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বিস্তারিত..

smitisoud

প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ

আগামীকাল ২৬শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। এদিন জাতির শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত সাভারের জাতীয় স্মৃতিসৌধ। জাতির গৌরব আর অহংকার ঘেরা এ-দিনটিতে স্মৃতিসৌধ- প্রাঙ্গণে ঢল নামবে লাখো মানুষের। আর বিস্তারিত..

muhit_201798-600x330

বাঙালির জীবনে গৌরবজনক অধ্যায় ১৯৭১: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘আজকের দিনটিই আমাদের জন্মদিন। ইতিহাসের সন্ধিক্ষণে ২৫ মার্চ রাতেই পাকিস্তান হানাদার বাহিনীর গণহত্যা ও বীর বাঙালির প্রতিরোধের মধ্য দিয়ে বাংলাদেশ ও আমাদের জন্ম হয়েছে।’ বিস্তারিত..